BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর
Wednesday, 21 Apr 2021  বুধবার, ৭ বৈশাখ ১৪২৮
Bartalipi, বার্তালিপি, Bengali News Portal, বাংলা খবর

BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর

বাংলা খবর

বিশ্বের শীর্ষস্থানীয় বাংলা নিউজ পোর্টাল

দুর্ঘটনায় মৃত দুই যুবক, সড়ক অবরোধ রামনগরে, ১০ লক্ষ ক্ষতিপূরণের দাবি

Bartalipi, বার্তালিপি, দুর্ঘটনায় মৃত দুই যুবক, সড়ক অবরোধ রামনগরে, ১০ লক্ষ ক্ষতিপূরণের দাবি

শুক্রবার রাতে রামনগরে সড়ক দুর্ঘটনায় মারা যায় দুই যুবক। তার পরদিন শনিবার ক্ষতিপূরণের দাবিতে রাস্তায় নামেন আমজনতা। দুই যুবকের মৃতদেহ নিয়ে ঘটনাস্থলেই পথ অবরোধ করেন উত্তেজিত জনতা। দুপুর তিনটা থেকে আখতার হোসেন ও জসিম আহমেদ নামের দুই যুবকের মৃতদেহ সড়কের ওপর রেখে উত্তেজিত জনতা রামনগরে শিলচর- বদরপুর জাতীয় সড়ক অবরোধ করেন। নিহত ২ যুবকের পরিবারকে ১০ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ দেওয়ার দাবি তোলেন তাঁরা। দুই যুবকের অকাল মৃত্যুর জন্য ক্ষুব্ধ জনতা পুলিশ ও জেলা প্রশাসনকে দায়ী করেন। "জেলা প্রশাসন মুর্দাবাদ, অসম পুলিশ মুর্দাবাদ, অসম পুলিশ হায় হায়" ইত্যাদি শ্লোগান দিয়ে পরিস্থিতি উত্তাল করে তোলে ক্ষুব্ধ জনতা। শেষে পুলিশ এবং ম্যাজিস্ট্রেট উপস্থিত হয়ে দাবি মেনে নেওয়ার আশ্বাস দিলে অবরোধ মুক্ত করা হয় সড়ক।

উল্লেখ্য যে শুক্রবার রাত আনুমানিক ১১ টার সময় শিলচর থেকে বাড়িতে একটি বাইকে চড়ে যাওয়ার সময় রামনগরে দুর্ঘটনার কবলে পড়ে বালিঘাট গ্রামের দুই যুবক। বাইক থেকে সড়কের উপর ছিটকে পড়েন যুবক দু'জন । এতে গুরুতর আহত হন বাইক আরোহী আখতার হুসেন এবং জসিম আহমদ। ‌ এদিকে, দুর্ঘটনার খবর পেয়ে অকুস্থলে উপস্থিত হন স্থানীয় লোক। সঙ্গে সঙ্গে ফোন করে
খবর দেওয়া ১০৮ অ্যাম্বুলেন্সে। খবর দেওয়া হয় তারাপুর পুলিশ ফাঁড়ি এবং ট্রাফিক পুলিশকেও ।
কিন্তু অ্যাম্বুলেন্স আধাঘন্টা দেরি করে পৌঁছে বলে অভিযোগ স্থানীয়দের। স্থানীয় লোক সঙ্কটজনক অবস্থায় দুই যুবককে উদ্ধার করে শিলচর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন । হাসপাতাল পৌঁছার পর চিকিৎসক তাঁদের মৃত বলে ঘোষণা করেন। আর দুই তরতাজা যুবকের মৃত্যুর খবর পাওয়ার পর উত্তেজিত হয়ে ওঠেন রামনগরের একাংশ স্থানীয় লোক। তাঁরা রাতেই রামনগরে সড়ক অবরোধ করেন। তারাপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনন্দ মেধি ও ট্রাফিক পুলিশের ইনচার্জ আতিকুর রহমান অবরোধ স্থলে উপস্থিত হন। তবে পুলিশের কোনও কথাই মানতে নারাজ ক্ষুব্ধ জনতা। একটি দ্রুতগামী টিপারের ধাক্কায় যুবক দুজনের মৃত্যু হয়েছে বলে অভিযোগ তাঁদের। ঘাতক টিপারের চালককে গ্রেফতারের দাবি জানান জনগণ। ১০ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ দেওয়ার দাবিও তুলেন।

তবে, পুলিশ প্রাথমিক তদন্ত শেষে দ্রুতগতিতে এসে নিয়ন্ত্রণ হারিয়ে বাইকটি সড়কে উল্টে যায় বলে সন্দেহ করছে। টিপার ধাক্কা মারলে বাইকটির যথেষ্ট ক্ষতি হতো । কিন্তু এমন কিছু হয়নি বলে জানান পুলিশ। সঙ্গে আশপাশে ঢাকা সিসিটিভি ক্যামেরা পরীক্ষা করা হলেও সেগুলি কার্যক্ষম ছিল না বলে জানান পুলিশ।