BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর
Wednesday, 21 Apr 2021  বুধবার, ৭ বৈশাখ ১৪২৮
Bartalipi, বার্তালিপি, Bengali News Portal, বাংলা খবর

BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর

বাংলা খবর

বিশ্বের শীর্ষস্থানীয় বাংলা নিউজ পোর্টাল

বিজেপির তালিকায় নেই দিলীপ ! বড়খলা এখনও ধোঁয়াশায়

Bartalipi, বার্তালিপি, বিজেপির তালিকায় নেই দিলীপ ! বড়খলা এখনও ধোঁয়াশায়

কাছাড়ের বিজেপির চূড়ান্ত প্রার্থী তালিকা বৃহস্পতিবার মধ্যরাতের পর প্রকাশিত হওয়ার সম্ভাবনা প্রবল থাকলেও, শেষমেশ তা হয়ে ওঠেনি। শুক্রবার দুপুর একটা অবধি বড়খলা ছাড়া বাকি সবকটি আসনের চিত্র মোটামুটি স্পষ্ট হয়ে গেছে। যদিও এখন পর্যন্ত কোনও আনুষ্ঠানিক ঘোষণা হয়নি দলীয়ভাবে। তবে, শিলচরের বর্তমান বিধায়ক দিলীপ পালের নাম মূল তালিকা থেকে কাটা গেছে বলে দলীয় সূত্রের খবর। সূত্রটির দাবি, দিলীপবাবুর পারফরম্যান্স ততটা ভাল নয় বলেই বাদ পড়েছে তাঁর নাম। ফলে এখন শিলচর কেন্দ্রে অন্তিম বাছাই পর্বে প্রার্থীত্বের দৌড়ে রয়েছেন দীপায়ন চক্রবর্তী ও কণাদ পুরকায়স্থ।

এদিকে, ধলাইয়ে পরিমল শুক্লবদ্য, কাটিগড়ায় গৌতম রায়, সোনাইয়ে আমিনুল হক লস্কর, লক্ষ্মীপুরে কৌশিক রাই, উধারবন্দে রাজদীপ গোয়ালার নাম প্রায় পাকা ধরা যায়। কিন্তু বড়খলার আসন নিয়ে বেশ সমস্যা দেখা দিয়েছে। এখানে শিলচর ও কাটলিছড়া আসনের সঙ্গে সরাসরি রয়েছে বাছাই প্রক্রিয়ার যোগ। দীপায়ন শিলচরে প্রার্থী হলে উধারবন্দে কণাদের সম্ভাবনা বাড়বে। আর শিলচর কণাদ হলে বর্তমান বিধায়ক কিশোর নাথ বড়খলার পছন্দ হতে পারেন। এখন কথা হচ্ছে বিজেপি সভাপতি রঞ্জিত দাস আগেই জানিয়ে দিয়েছিলেন বরকে একজন নাথ সম্প্রদায়ের প্রার্থী দেওয়া হবে। ব্যাপার হচ্ছে হাইলাকান্দি বিজেপি সভাপতি সুব্রত নাথও রয়েছেন প্রার্থী তালিকায়। কাটলিছড়ার জন্য টিকিট চেয়েছেন। প্রশ্ন হচ্ছে যদি নাথ সম্প্রদায়ের একজনকেই দেওয়া হয় তাহলে তিনি কিশোর হবেন না সুব্রত। 

শিলচর   :  কণাদ পুরকায়স্থ,   দীপায়ান চক্রবর্তী


              কাটিগড়া  :  গৌতম রায়


             ধলাই   :  পরিমল শুক্লবৈদ্য


           উধারবন্দ  : রাজদীপ গোয়ালা


             সোনাই   : আমিনুল হক লস্কর


                লক্ষীপুর   :  কৌশিক রাই


অন্যদিকে বদরপুরে বিশ্বরূপ ভট্টাচার্য, পাথারকান্দি কেন্দ্রে কৃষ্ণেন্দু পাল ও রাতাবাড়িতে বিজয় মালাকারের নাম নিশ্চিতই বলা যায়। উত্তর করিমগঞ্জে সুব্রত ভট্টাচার্য ও মানস দাসের মধ্যে কে পাচ্ছেন এটাই দেখার। তবে সমীক্ষা রিপোর্টে পাল্লা ভারি রয়েছে সুব্রতর।