BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর
Tuesday, 11 May 2021  মঙ্গলবার, ২৭ বৈশাখ ১৪২৮
Bartalipi, বার্তালিপি, Bengali News Portal, বাংলা খবর

BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর

বাংলা খবর

বিশ্বের শীর্ষস্থানীয় বাংলা নিউজ পোর্টাল

কং-ইউডিএফ জোটের খবর রাজনৈতিক উত্তাপ ছড়াচ্ছে করিমগঞ্জে

Bartalipi, বার্তালিপি, কং-ইউডিএফ জোটের খবর রাজনৈতিক উত্তাপ ছড়াচ্ছে করিমগঞ্জে

মিত্রজোটের খবরে রাজনৈতিক উত্তাপ ছড়িয়েছে দক্ষিণ করিমগঞ্জে। সিটিং-গেটিং ফর্মুলায় ইউডিএফ কেন্দ্রটি নিজ দখলে রাখবে, না কংগ্রেসকে ছাড়বে এনিয়ে সংশয় দেখা দিয়েছে। ওই কেন্দ্রে কংগ্রেস প্রার্থী রয়েছেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী সিদ্দেক আহমদ৷ কেন্দ্রটি ইউডিএফ-এর দখলে থাকার পরও মহাজোটের পক্ষে রয়েছেন তিনি। এমনকি ইউডিএফ-এর সিটিং এমএলএ-কে বাদ দিয়ে তিনিই টিকিট পাচ্ছেন বলে মন্তব্য করেছেন সিদ্দেক। অপরদিকে জোট গঠন হওয়ার পরও দলের তরফে অবগত না করায় কিছুটা টেনশনে রয়েছেন বিধায়ক আজিজ আহমদ খান। এরপরও কেন্দ্রটি সিদ্দেকের জন্য হাতছাড়া করা হবে না বলে মন্তব্য করেছেন তিনি।  

মহাজোটের বাস্তবতা নিয়ে সংশয় দেখা দিয়েছে দক্ষিণ করিমগঞ্জে। আদৌ জোট ফলপ্রসূ হবে কি না এমন সন্দেহও দেখা দিয়েছে। যদিও জোটের পক্ষে রয়েছেন সিদ্দেক আহমদ। বিজেপিকে আটকাতে মহাজোটের পক্ষে সওয়াল করে আসছিলেন তিনি। এমনকি জোট গঠন হলে সিটিং এমএলএ-কে বাদ দিয়ে তিনিই টিকিট পাবেন বলে মন্তব্য করেছিলেন। এমনকি জোট গঠন হওয়ার পরও একই মন্তব্য করছেন সিদ্দেক। তবে বদরুদ্দিন আজমল করিমগঞ্জের একমাত্র কেন্দ্রটি হাতছাড়া করবেন কি না এনিয়ে সংশয়েও রয়েছেন৷ যদিও এনিয়ে প্রকাশ্যে মুখ খুলেছেন না। তবে জোটের টিকিট না পেলে কংগ্রেস থেকেই লড়ার চিন্তাভাবনায় রয়েছেন সিদ্দেক বলেও খবর পাওয়া যাচ্ছে। সেক্ষেত্রে বন্ধুত্বপূর্ণ নির্বাচন নাম দিয়ে লড়ার পরিকল্পনায় রয়েছেন তিনি। জোট গঠনের খবর নিয়ে যোগাযোগ করলে টিকিট তিনিই পাচ্ছেন বলে মন্তব্য করেন সিদ্দেক। বলেন, মহাজোট হয়েছে। টিকিট পাওয়াটা আমার একপ্রকার নিশ্চিত হয়ে আছে। ওই কেন্দ্রে সিটিং-গেটিং ফর্মুলার কোনো চান্সই নেই বলে মন্তব্য করেছেন সিদ্দেক।
অপরদিকে এই জোট গঠনের পর দলের তরফে কোনও বার্তা না আসায় কিছুটা টেনশনে রয়েছেন আজিজ আহমদ খান। তার সঙ্গে যোগাযোগ করলে বলেন, খবর পেয়েছি জোট হয়েছে। কিন্তু দলের তরফে আমাকে কিছু জানানো হয়নি। সিদ্দেক আহমদের মন্তব্য নিয়ে প্রশ্নের জবাবে বলেন, উনি দিবাস্বপ্ন দেখছেন। করিমগঞ্জ জেলার মধ্যে একমাত্র দক্ষিণ করিমগঞ্জ কেন্দ্রটি ইউডিএফ-এর দখলে রয়েছে। সেখানে আমাদের দখলে থাকা কেন্দ্রটি কেন সিদ্দেককে ছেড়ে দেওয়া হবে, প্রশ্ন তুলেছেন আজিজ আহমদ খান।