কোন চ্যানেলে দেখবেন ফিফা বিশ্বকাপ?

কোন-চ্যানেলে-দেখবেন-ফিফা-বিশ্বকাপ!
FIFA World Cup Qatar

বার্তালিপি প্রতিবেদনঃ রবিবার থেকে শুরু হচ্ছে ফিফা বিশ্বকাপ। আয়োজক কাতার ও ইকুয়েডর ম্যাচ দিয়ে শুরু হচ্ছে আসর। তবে এখন থেকেই ফুটবল জ্বরে কাবু গোটা দুনিয়া। ব্যতিক্রম নয় ভারতও। তবে ভারতীয় দর্শকরা কোথায় দেখবেন ম্যাচ? এবার কিন্তু সোনি ইন্ডিয়া কিংবা স্টার স্পোর্টসের কোনও চ্যানেল চালিয়ে কাতার বিশ্বকাপ দেখা যাবে না। কারণ এবার সম্প্রচারের সত্ত্ব কিনে নিয়েছে রিলায়েন্সের অধীনস্ত ভায়াকম ১৮ মিডিয়া। তাই বিশ্বকাপের খেলা দেখতে চালাতে হবে Sports18 বা Sports18 HD চ্যানেল।  ইংরাজি হিন্দি, দুই ভাষাতেই ম্যাচ দেখা যাবে ওখানে। সেট টপ বক্সে চ্যানেলটি পেতে সমস্যা হবে না। কারণ স্পোর্টস প্যাকেজেই থাকে চ্যানেলটি। একান্তই না খুঁজে পেলে কেবল অপারেটরের সঙ্গে যোগাযোগ করতে হবে।

আর, স্মার্টফোনে বিশ্বকাপের লড়াই উপভোগ করতে চাইলে ডাউনলোড করতে হবে JioCinema অ্যাপটি। এক্ষেত্রে জিও সিম বাধ্যতামূলক নয়। অ্যান্ড্রয়েড ইউজাররা প্লে স্টোর বা iOS ইউজাররা অ্যাপ স্টোর থেকে ইনস্টল করবেন এই অ্যাপ। স্মার্ট টিভিতেও এই অ্যাপের মাধ্যমেই দেখা যাবে ম্যাচ। তবে ডেস্কটপ থেকে দেখতে চাইলে জিও সিনেমার অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে।

আগে শোনা গিয়েছিল হয়তো Voot ওয়েব প্ল্যাটফর্মে দেখা যাবে কাতার বিশ্বকাপ। তবে পরে জিওর তরফে নিশ্চিত করা হয়, জিও সিনেমাতেই দেখতে পাবেন হাইভোল্টেজ সব খেলা। ইংরাজি, হিন্দি, বাংলা, মালয়ালম এবং তামিল ভাষায়ও হবে সম্প্রচার। একাধিক ক্ষেত্রে বিনামূল্যেই দেখা যাবে কাতার বিশ্বকাপের খেলা। উল্লেখ্য, রবিবার উদ্বোধনী ম্যাচ রাত ৯.৩০ থেকে শুরু হবে। এর আগে সন্ধে ৭.৩০ থেকে টিভির পর্দায় দেখা যাবে জাঁকালো উদ্বোধনী অনুষ্ঠান।



Bartalipi Digital Desk

Bartalipi Digital Desk

Bartalipi Digital Desk

Total 7 Posts. View Posts


About us

প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার যুগে খবরের সত্যতাটির পক্ষপাতদামুক্ত উদ্যোগ / দীক্ষা প্রয়োজন। ক্লান্তিকর সংবাদগুলি আর সাধারণ মানুষের দৃষ্টি আকর্ষণ করে না। অভ্যন্তরীণ খবরে বৈশ্বিক কোণ থেকে বর্ণিত করার লক্ষ্যে, "বার্তালাপি ডিজিটাল" ডিজিটাল সাংবাদিকতার মাঠে প্রবেশ করেছে। শিরোনামের মিশ্রণটি তার লক্ষ্য এবং লক্ষ্যটির স্ব-ব্যাখ্যামূলক। বৈশিষ্ট্যগুলি, নিউজফ্ল্যাশগুলি এর মাধ্যমে একটি প্ল্যাটফর্মে সমস্ত সিঙ্ক করা হয়, এটি বারাকের নেটিজেনদের একটি প্রতিশ্রুতিবদ্ধ আভা দেয়। বার্তালাপি ডিজিটাল তাই ডিজিটাল ভারসাম্য পূরণের প্রতিশ্রুতি দেয় যা এটি ডিজিটাল বিবর্তনের যুগে একটি সংবাদ সংস্থা হিসাবে চিহ্নিত করবে




Follow Us