BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর
Wednesday, 21 Apr 2021  বুধবার, ৭ বৈশাখ ১৪২৮
Bartalipi, বার্তালিপি, Bengali News Portal, বাংলা খবর

BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর

বাংলা খবর

বিশ্বের শীর্ষস্থানীয় বাংলা নিউজ পোর্টাল

বার্সা ছাড়ার সিদ্ধান্ত মেসির!

Bartalipi, বার্তালিপি, বার্সা ছাড়ার সিদ্ধান্ত মেসির!

বার্তালিপি ডিজিটাল ডেস্ক

অবশেষে বার্সাকে কি বিদায় দিতেই চলেছেন লিও মেসি?

মঙ্গলবার এলএম টেন বার্সেলোনার সঙ্গে চুক্তি শেষ করার আবেদন জানিয়েছেন। যদিও স্প্যানিশ ক্লাবের সঙ্গে তাঁর আগামী বছর পর্যন্ত চুক্তি রয়েছে। কিন্তু সেই চুক্তির কিছু দফার মধ্যে আগেই চুক্তি ছেড়ে বেরিয়ে আসা সম্ভব বলেই মনে হয়েছে মেসির লিগ্যাল টিমের। তাই লিও বার্সার সঙ্গে চুক্তি শেষ করার আবেদন জানিয়েছেন।

 এদিন এ খবর বেরিয়ে আসার পর থেকেই সরগরম হয়ে ওঠে বিশ্ব ফুটবল। এমনিতে যদিও বেশ ক’দিন ধরেই শোনা যাচ্ছিল যে মেসি আর ন্যু ক্যাম্পে থাকতে আগ্রহী নন। কুড়ি বছর বাদে এবার তিনি নূতন ক্লাবে যেতে ইচ্ছুক। যদিও বার্সা প্রেসিডেন্ট জোসেফ বার্তমেউ বারবারই বলে আসছেন যে, মেসি তাঁর ছোটবেলার ক্লাব থেকেই অবসর নিতে চান। ফলে তাঁর বার্সা ছেড়ে অন্যত্র চলে যাবার কোনো সম্ভাবনা নেই।

 কেন বার্সা ছেড়ে দিতে চাইছেন ছ’বারের ব্যালন ডি’অর জয়ী ?

এর পেছনে অনেক কারণ উঠে আসছে। যেটা সবচেয়ে বড় মনে হচ্ছে তা হল, সম্প্রতি বায়ার্নের সঙ্গে আট গোল খেয়ে চ্যাম্পিয়নস লিগ থেকে বার্সার বিদায় নেওয়া। শোনা যাচ্ছে, তার পর থেকেই অত্যন্ত মুষড়ে পড়েছিলেন মেসি। ক্লাব বদলের সিদ্ধান্ত এর পরেই নেন মেসি। যদিও সেই হারের পর বার্সা হেড কোচ সেতিয়েনকে বিদায় দেয়। পরিবর্তে আসা রোনাল্ড ক’ম্যান দায়িত্ব নেওয়ার পরই মেসির সঙ্গে বৈঠকে বসেন। রোনাল্ড জানিয়ে দেন যে, বার্সার আগামী পরিকল্পনায় অত্যন্ত প্রয়োজনীয় লিও মেসি। কিন্তু এত কিছুর পরেও মেসিকে আটকানো গেল আর কই?

বার্সা ছেড়ে দিলে কোথায় যাবেন মেসি?

খবর রয়েছে, ন্যু ক্যাম্প থেকে এবার ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের পথে পা বাড়াতে চলেছেন এলএম টেন।