BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর
Wednesday, 21 Apr 2021  বুধবার, ৭ বৈশাখ ১৪২৮
Bartalipi, বার্তালিপি, Bengali News Portal, বাংলা খবর

BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর

বাংলা খবর

বিশ্বের শীর্ষস্থানীয় বাংলা নিউজ পোর্টাল

শিলচর এ ডিভিশনে জিতেও ছিটকে গেল তারাপুর!

Bartalipi, বার্তালিপি, শিলচর এ ডিভিশনে জিতেও ছিটকে গেল তারাপুর!

ঠিক হয়ে গেল শিলচর ডিএসএ-র সুশীল চৌধুরী-মীরা চৌধুরী স্মৃতি এ ডিভিশন ক্রিকেটের শেষ চারের লাইনআপ। এরইমধ্যে সেমিফাইনাল নিশ্চিত করে নিয়েছিল ত্রিবেণী ক্লাব ও ইলেভেন স্টার। তৃতীয় ও চতুর্থ দল হিসেবে শেষচারের টিকিট কোন দুটি দল আদায় করবে, এ নিয়ে ছিল রোমাঞ্চ। তবে লিগপর্বে বৃহস্পতিবার অনুষ্ঠিত ম্যাচের পরই ঠিক হয়ে যায় সেই দুই দলের ভাগ্যও। দল দুটি হল উত্তরপাড়া ও পপুলার ক্লাব।  

এদিন শিলচর সতীন্দ্রমোহন দেব স্টেডিয়ামে উত্তরপাড়াকে দুই উইকেটে হারায় তারাপুর অ্যাথলেটিক ক্লাব। কিন্তু হার বরণ করলেও উত্তরপাড়া প্রথমে ব্যাটিং করে যে রান (১৭৩/১০) তুলেছিল, সেটাই তাদের পরবর্তী রাউন্ডে পৌঁছে দেওয়ার ক্ষেত্রে সহায়ক হয়ে ওঠে। তারাপুর ম্যাচটি জিতলেও শেষচারের টিকিট আদায় করতে পারেনি। সার্বিক রানরেটে পপুলার ক্লাব থেকে পেছনে থাকায় তারাপুর এসি এবারকার আসর থেকে বিদায় নেয়। অন্যদিকে, সেমির টিকিট ছিনিয়ে নেয় পপুলার ক্লাব। 

লিগ পর্ব আজই শেষ হয়ে গেছে। টেবিল টপার হতে ২০ পয়েন্ট পকেটে তুলেছে ত্রিবেণী। ১২ পয়েন্ট পেয়েছে দু'নম্বরে থাকা ইলেভেন স্টার। উত্তরপাড়া, পপুলার ও তারাপুর, এই তিনটি দলের দখলেই গেছে ৮ পয়েন্ট করে। কিন্তু ভাগ্য দেখুন, রানরেটে সামান্য পিছিয়ে থাকায় বাবুল হোড়ের ক্লাব এবার আর সেমিফাইনাল খেলতে পারছে না। এদিকে লাস্ট বয় হিসেবে লিগ টেবিল শেষ করেছে বিজয়ী সংঘ।যাই হোক, ডিএসএ-র ক্রিকেট সচিব নিরঞ্জন দাস জানালেন, প্রথম সেমিফাইনালে খেলবে ত্রিবেণী ও পপুলার ক্লাব। ম্যাচটি হবে ১৬ জানুয়ারি। পরের দিনই দ্বিতীয় সেমিফাইনালে উত্তরপাড়ার মুখোমুখি হবে ইলেভেন স্টার।