BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর
Tuesday, 11 May 2021  মঙ্গলবার, ২৭ বৈশাখ ১৪২৮
Bartalipi, বার্তালিপি, Bengali News Portal, বাংলা খবর

BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর

বাংলা খবর

বিশ্বের শীর্ষস্থানীয় বাংলা নিউজ পোর্টাল

রাজ্যে ভিত চাঙ্গা বিজেপির, শোনালেন পবন, জামুয়ালরা

Bartalipi, বার্তালিপি, রাজ্যে ভিত চাঙ্গা বিজেপির, শোনালেন পবন, জামুয়ালরা

অসমে মজবুত অবস্থানে রয়েছে বিজেপি। গোটা উত্তর-পূর্বের সবক'টি রাজ্যের মধ্যে ভাল কাজ করছে রাজ্য সরকার। আগামী নির্বাচনে কোনও শক্তিই বিজেপিকে আটকাতে পারবে না। সোমবার করিমগঞ্জে আয়োজিত সাংগঠনিক সভায় এমন মন্তব্য করেছেন বিজেপির কেন্দ্রীয় সহ প্রভারী পবন শর্মা। 

আসন্ন বিধানসভা নির্বাচন উপলক্ষে সাংগঠনিক শক্তি ঝালিয়ে নিচ্ছে দলীয় নেতৃত্ব। গত বছরের শেষ সপ্তাহে করিমগঞ্জে অনুষ্ঠিত হয়েছে রাজ্য কার্য নির্বাহ কমিটির মতো হাইভোল্টেজ বৈঠক। এর রেশ কাটার আগেই শনিবার করিমগঞ্জে অনুষ্ঠিত হয়েছে বড় মাপের সাংগঠনিক সভা। দিল্লি থেকে উড়ে এসেছেন কেন্দ্রীয় সহ প্রভারী পবন শর্মা। সঙ্গে ছিলেন উত্তর পূর্বাঞ্চলের সাংগঠনিক সম্পাদক অজয় জামুয়াল, প্রদেশ বিজেপির সাধারণ সম্পাদক ডা. রাজদীপ রায় ও নিত্যভূষণ দে। এ দিন, বঙ্গ সাহিত্য সংস্কৃতি সম্মেলনের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় শুনিয়ে গেছেন, রাজ্যে চাঙ্গা রয়েছে বিজেপিরসাংগঠনিক ভিত। এমন-কি এই দিক থেকে উত্তর-পূর্বে এগিয়ে রয়েছে অসম। বলেন, বিজেপির সাংগঠনিক ভিত মজবুত রয়েছে রাজ্যে। পৃষ্ঠাপ্রমুখ থেকে শুরু করে মণ্ডল প্রেসিডেন্ট সবাই দলের জন্য কাজ করে চলছেন। অসমে এসে আমি ব্যাপারটি উপলব্ধি করতে পেরেছি। উত্তর পূর্বাঞ্চলের সব রাজ্যের মধ্যে অসম সরকার ভালো কাজ করে চলছে।প্রশাসনিক এবং উন্নয়নমূলক, দুটি ক্ষেত্রেই সফল হয়েছে সরকার।

আরও বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনোয়াল অসংখ্য উন্নয়মূলক প্রকল্প বাস্তবায়ন করেছেন। কিন্তু এসবের প্রচার কম হয়েছে। আমাদের দেখতে হবে কোনও একটি দরিদ্র পরিবারও যেন কোনও প্রকল্প থেকে বঞ্চিত না হয়। এককাট্টা হয়ে কাজ করলে একশো প্লাস আসন নিয়েই অসমে ফের বিজেপি সরকার আসবে বলে মন্তব্য করেন পবন শর্মা।

বক্তব্য রাখেন অজয় জামুয়ালও। তিনি এদিন তৃণমূল স্তরের কর্মীদের সঙ্গে মত বিনিময় করেন। আলোচনা করেন জিপি সভাপতি সহ এপি সভাপতিদের সঙ্গে।
আসন্ন নির্বাচনে জোট মহাজোট বিজেপির কোনো ক্ষতিই করতে পারবে না, সাফ জানান প্রদেশ বিজেপির সাধারণ সম্পাদক ডা. রাজদীপ রায়। সাংগঠনিক সভায় স্বাগত ভাষণ দেন বিজেপির জেলা সভাপতি সুব্রত ভট্টাচার্য। সঞ্চালনা করেন নির্মল বণিক।