BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর
Tuesday, 11 May 2021  মঙ্গলবার, ২৭ বৈশাখ ১৪২৮
Bartalipi, বার্তালিপি, Bengali News Portal, বাংলা খবর

BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর

বাংলা খবর

বিশ্বের শীর্ষস্থানীয় বাংলা নিউজ পোর্টাল

করিমগঞ্জে বার্ষিক ব্যাডমিন্টন, উদ্বোধন ১৭ জানুয়ারি

Bartalipi, বার্তালিপি, করিমগঞ্জে বার্ষিক ব্যাডমিন্টন, উদ্বোধন ১৭ জানুয়ারি

করিমগঞ্জ ডিএসএ ব্যাডমিন্টন ও ইন্ডোর শাখা ব্যাডমিন্টন আসর দিয়েই শুরু করছে তাদের কর্মসূচি। অনূর্ধ্ব ১৪, ১৭ ও ওপেন এই তিন ক্যাটাগরিতে মোট ১২ টি বিভাগে হবে প্রতিযোগিতা। প্রতিটি ক্যাটাগরিতে পুরুষ-মহিলাদের আলাদা করে থাকবে প্রতিযোগিতা। এর পাশাপাশি সিঙ্গেল ও ডাবলসে হবে আয়োজন।  উদ্বোধন হবে ১৭ জানুয়ারি।
ব্যাডমিন্টন ও ইন্ডোর শাখার চেয়ারম্যান অসীত বরণ পাল ও শাখা সচিব দীপ স্বামী সংস্থার সভাপতি অমলেশ চৌধুরী ও সচিব সুদীপ চক্রবর্তীরা জানিয়েছেন এব্যাপারে। তাঁদের কথায়, 'আমরা এবারের ব্যাডমিন্টন জেলা সদরের সরস্বতী বিদ্যানিকেতন প্রাঙ্গণে আয়োজন করছি। পুরস্কার বিতরণ করার জন্য কোনও দিন তারিখ চূড়ান্ত করি নি। কারণ, প্রতিযোগীর সংখ্যার ওপর নির্ভর করবে কতদিন লাগবে। ১৬ জানুয়ারি পর্যন্ত নাম নথিভুক্ত করা যাবে। স্কুল, ক্লাব ও কলেজ থেকে প্রতিযোগীরা অংশ গ্রহণ করতে পারবেন। প্রতিটি বিভাগে  ট্রফির সঙ্গে নগদ পুরস্কারও থাকবে।' 
এদিকে, প্রয়াত জ্যোতির্ময় দত্ত চৌধুরী, পীযূষ কান্তি পাল, সৌমিত্র দত্ত চৌধুরী, সুজয় সেন, অনুজ দাস, সঞ্জু চৌধুরী, বাদল ভট্টাচার্য, চিরঞ্জিত দত্ত ও হীমাংশু কুমার দাস- এদের পরিবার বার্ষিক ব্যাডমিন্টন টুর্নামেন্ট আয়োজনের জন্য এগিয়ে এসেছেন। তাদের স্মৃতিতে পুরস্কার প্রদান করা হবে।