BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর
Tuesday, 11 May 2021  মঙ্গলবার, ২৭ বৈশাখ ১৪২৮
Bartalipi, বার্তালিপি, Bengali News Portal, বাংলা খবর

BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর

বাংলা খবর

বিশ্বের শীর্ষস্থানীয় বাংলা নিউজ পোর্টাল

কাটিগড়ায় তোরণ রাজনীতিতে টেক্কা রায়বাবুর

Bartalipi, বার্তালিপি, কাটিগড়ায় তোরণ রাজনীতিতে টেক্কা রায়বাবুর

স্বাগত তোরণ' লাগানো যদি বিজেপি দলীয় প্রার্থী প্রত্যাশীদের যোগ্যতার মাপদণ্ড হতো, তবে আজকের দিনে কাটিগড়ায় প্রথম স্থানে রয়েছেন গৌতম রায়। এই রাজনীতিতে দ্বিতীয় সুব্রত চক্রবর্তী ও তৃতীয় স্থানে রয়েছেন বর্তমান বিধায়ক অমরচাঁদ জৈন। ৬ নম্বর জাতীয় সড়কের ধার ঘেষে তোরণ লাগানোর উদ্দেশ্য হচ্ছে,বিজেপি রাজ্য সভাপতি রঞ্জিত দাস আসছেন সোমবার কালাইনে, সাংগঠনিক সভায় যোগ দিতে। সভা হবে স্থানীয় এমভি স্কুল ময়দানে। রঞ্জিত দাসের সফরকে কেন্দ্র করে বিজেপির নেতা-প্রার্থীরা যেভাবে কাটিগড়া চৌরঙ্গির নারায়ণ মন্দির থেকে কালাইন পর্যন্ত  স্বাগত তোরণ লাগিয়েছেন, তা নিয়ে রাজনৈতিক জল্পনা-কল্পনা বেশ জমে উঠেছে। গৌতম রায়ের নামাঙ্কিত তোরন শুরু হয়েছে চৌরঙ্গির নারায়ণ মন্দির থেকে, আর শেষ হয়েছে সভাস্থলের ১০০ মিটার পাশে।

সুব্রত ও তার স্ত্রী লাভলি চক্রবর্তীর তোরণ চৌরঙ্গিতেও আছে, লক্ষীপুর ও কালাইনের জাতীয় সড়কের পাশেও লাগানো হয়েছে। একমাত্র মদুয়ারপার এলাকায় বিধায়ক অমরচাঁদের বাড়ির পাশে তা নামের চার পাঁচটি তোরণ লাগানো হয়েছে। তাই যদি তোরণ দেখিয়ে কেউ যদি টিকিট পাবার জন্য বাজিমাত করতে চান তাহলে রবিবার সন্ধে পর্যন্ত কাটিগড়ায় এগিয়ে আছেন গৌতম রায়।
এদিকে কালাইন এমভি স্কুল ময়দানেও চলছে বিশাল সামিয়ানা বানানোর পালা। আনুমানিক পাঁচ থেকে ছশো কর্মকর্তা থাকবেন এই সাংগঠনিক সভায়। কাছাড় বিজেপির সব নেতাই থাকবেন। কালাইন মণ্ডলের সভাপতি নিত্যগোপাল দাস ও কাটিগড়া মণ্ডলের সভাপতি বিশালাক্ষ দেব জানালেন, আগামী বিধানসভা নির্বাচনে একশ প্লাস আসন দখল করার লক্ষ্যে রাজ্য নেতৃত্ব যে আহ্বান জানিয়েছেন তাতে  কাছাড়ের কাটিগড়া সহ আরও ছটি  আসন রয়েছে। নিত্যগোপাল বলেন,গত  নির্বাচনে প্রত্যেকটি বিধানসভায়  বিজেপি যত ভোট পেয়েছিল এবার ভোট সংখ্যা তার থেকেও বাড়বে। এই লক্ষ্যেই কাটিগড়া ও কালাইন মণ্ডল যৌথ চেষ্টা চালিয়ে যাচ্ছে।