স্বামী বিবেকানন্দের ১৬০ তম জন্মদিবস পালন করল রামকৃষ্ণ মিশন

স্বামী-বিবেকানন্দের-১৬০-তম-জন্মদিবস-পালন-করল-রামকৃষ্ণ-মিশন
স্বামী বিবেকানন্দের ১৬০ তম জন্মদিবস পালন করল রামকৃষ্ণ মিশন

বার্তালিপি প্রতিবেদন শিলচর ১২জানুয়ারিঃ -স্বামী বিবেকানন্দের ১৬০ তম জন্মদিবস যথাযোগ্য মর্যাদায় পালন করল শিলচর রামকৃষ্ণ মিশণ সেবাশ্রম। বুধবার সকাল সাড়ে আটটায় সদরঘাটে স্বামী বিবেকানন্দের মূর্তিতে মাল্যদান করেন শিলচর রামকৃষ্ণ মিশণের সম্পাদক স্বামী গণধীশানন্দজী, স্বামী বৈকুণ্ঠানন্দজী,স্বামী শ্যামানন্দজী, গুণাতীতানন্দজী, ব্রহ্মচারী নেহাল, বিবেক বাহিনীর সম্পাদক  শেখর পালচৌধুরী, পীযুষ চক্রবর্তী,পুরসভা কর্তৃপক্ষ সহ  অন্যান্যরা। 



দ্বিতীয় পর্বের অনুষ্ঠানে রামকৃষ্ণ মিশন পরিচালিত  কোচিং  সেন্টার, রুপাছড়া,সাওতাল টিলা, বাউণ্ডারি পুঞ্জি,বড়শিঙ্গা কোচিং সেন্টারের ছাত্রছাত্রী ময়নাগড়ে জমায়েত হয়। সেখানে প্রথমে স্বামীজীর প্রতিকৃতি নিয়ে শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রায় প্রায় ১০০০ মানুষ অংশ গ্রহণ করে। তারপর জাতীয় যুবদিবসের পতাকা উত্তলন করেন শিলচর রামকৃষ্ণ মিশণের সম্পাদক স্বামী গণধীশানন্দজী মহারাজ। সঙ্গে ছিলেন স্বামী গুণাতীতানন্দ ,সঞ্জু ব্রহ্মচারী। জাতীয় যুবদিবস ও  আজাদী কা অমৃত মহোৎসব অনুষ্ঠানের সূচনা হয় প্রদীপ প্রজ্বলনের মাধ্যমে। আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে যুব দিবস ও স্বাধীনতা নিয়ে বক্তব্য রেখেছেন গণধীশানন্দজী মহারাজ। 


তারপর বিভিন্ন প্রতিযোগিতা মূলক অনুষ্ঠানের পাশাপাশি পুরষ্কার বিতরণী ও  হয়। ময়নাগড়ে সেলাই প্রশিক্ষণ কেন্দ্রের বিগত বছর ও এই বছরের কোর্সের  ছাত্রীদের  শংশাপত্র প্রদান করা হয়। এ অনুষ্ঠানে ছাত্রদের নিউট্রেশন ফুড প্যাকেট সহ ভক্তদের  খিচুড়িও বিতরণ করা হয় ।



Bartalipi Digital Desk

Bartalipi Digital Desk

Bartalipi Digital Desk

Total 65 Posts. View Posts


About us

প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার যুগে খবরের সত্যতাটির পক্ষপাতদামুক্ত উদ্যোগ / দীক্ষা প্রয়োজন। ক্লান্তিকর সংবাদগুলি আর সাধারণ মানুষের দৃষ্টি আকর্ষণ করে না। অভ্যন্তরীণ খবরে বৈশ্বিক কোণ থেকে বর্ণিত করার লক্ষ্যে, "বার্তালাপি ডিজিটাল" ডিজিটাল সাংবাদিকতার মাঠে প্রবেশ করেছে। শিরোনামের মিশ্রণটি তার লক্ষ্য এবং লক্ষ্যটির স্ব-ব্যাখ্যামূলক। বৈশিষ্ট্যগুলি, নিউজফ্ল্যাশগুলি এর মাধ্যমে একটি প্ল্যাটফর্মে সমস্ত সিঙ্ক করা হয়, এটি বারাকের নেটিজেনদের একটি প্রতিশ্রুতিবদ্ধ আভা দেয়। বার্তালাপি ডিজিটাল তাই ডিজিটাল ভারসাম্য পূরণের প্রতিশ্রুতি দেয় যা এটি ডিজিটাল বিবর্তনের যুগে একটি সংবাদ সংস্থা হিসাবে চিহ্নিত করবে




Follow Us