BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর
Wednesday, 21 Apr 2021  বুধবার, ৭ বৈশাখ ১৪২৮
Bartalipi, বার্তালিপি, Bengali News Portal, বাংলা খবর

BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর

বাংলা খবর

বিশ্বের শীর্ষস্থানীয় বাংলা নিউজ পোর্টাল

যৌতুকের দাবিতে স্ত্রী'কে নির্যাতন, গ্রেফতার করিমগঞ্জের জলসেচ কর্মী

Bartalipi, বার্তালিপি, যৌতুকের দাবিতে স্ত্রী'কে নির্যাতন, গ্রেফতার করিমগঞ্জের জলসেচ কর্মী

যৌতুকের জন্য নিজের স্ত্রী'র ওপর এক সরকারি কর্মচারীর অমানবিক নির্যাতনের ঘটনা প্রকাশ্যে এসেছে করিমগঞ্জ শহরে। স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে আত্মহত্যার চেষ্টা করেছিলেন এই গৃহবধূ। অবশেষে পুলিশ গ্রেফতার করেছে নির্যাতিতার স্বামী ও শ্বশুরকে। ঘটনাটি ঘটেছে সোমবার সুভাষনগর রোডে। 

জানা গেছে, গত বছরের ডিসেম্বর মাসে সুভাষনগর রোডের অর্ণব পাল চৌধুরীর সঙ্গে মেয়ের বিয়ে দেন ফরেস্ট অফিস রোডের চম্পা রুদ্র পাল। অভিযোগ, বিয়ের একমাস পর থেকেই পণের জন্য স্ত্রী'র ওপর চাপ সৃষ্টি করেন অর্ণব৷ এমনকী বিয়ের সময় পাওয়া সামগ্রীগুলো নিম্নমানের বলে যন্ত্রণা দিতে শুরু করেন স্ত্রীকে। একসময় অর্ণব তার মা শুক্লা পাল চৌধুরী ও বাবা অনুপ পাল চৌধুরীর আসকারা স্ত্রীর উপর শারীরিক নির্যাতন শুরু করেন।

গত রবিবার গাড়ি কেনার জন্য শ্বশুর বাড়িতে পাঁচ লক্ষ টাকার দাবি করেন অর্ণব। এতে বাঁধা দেন স্ত্রী৷ ফলে রেগে অগ্নীশর্মা হয়ে মুখে বালিশ টিপে স্ত্রীকে মেরে ফেলতে উদ্যত হন অর্ণব। তাদের বাড়ির ক'জন লোক এসে হাজির হয়ে যাওয়ায় সেক্ষেত্রে বেঁচে যান গৃহবধূ। পরে সুযোগ বুজে পালিয়ে আশ্রয় নেন বাবার বাড়িতে৷ এত কিছুর পরও পরিবার থেকে আলোচনার মাধ্যমে সমস্যার সমাধানের প্রস্তাব দেওয়া হয় অর্ণবের বাবা-মা'কে৷ কিন্তু তারা কোনও পাত্তা দেননি। এতে মানসিকভাবে ভেঙে পড়েন গৃহবধূ। এমনকী গত শুক্রবার রাতে সুইসাইড নোট লিখে ঘুমের ট্যাবলেট খেয়ে নেন তিনি। সময়মতো তাকে হাসপাতালে নিয়ে তার মা। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন ৷ শেষে নিরুপায় হয়ে সদর থানায় গোটা ঘটনার বিবরণ জানিয়ে মেয়ের স্বামী সহ শ্বশুর শাশুড়ির নামে এজাহার দায়ের করেন চম্পা। আর সোমবার সন্ধ্যেবেলা অর্ণব ও তার বাবাকে গ্রেফতার করে নিয়ে এসেছে পুলিশ। অর্ণব জলসেচ  বিভাগে  কর্মরত বলে জানা গেছে।