BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর
Friday, 26 Feb 2021  শুক্রবার, ১৪ ফাল্গুন ১৪২৭
Bartalipi, বার্তালিপি, Bengali News Portal, বাংলা খবর

BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর

বাংলা খবর

বিশ্বের শীর্ষস্থানীয় বাংলা নিউজ পোর্টাল

সোহনের আতিথেতায় কং ঠিকাদার ! করিমগঞ্জে শৌর্য দিবস ঘিরে বিতর্ক

Bartalipi, বার্তালিপি,  সোহনের আতিথেতায় কং ঠিকাদার ! করিমগঞ্জে শৌর্য দিবস ঘিরে বিতর্ক

বজরং দলের রাষ্ট্রীয় সংযোজক সোহন সিং সৌলংকির সভা নিয়ে বিতর্ক পিছু ছাড়ছে না। শৌর্য দিবস উপলক্ষে ৬ ডিসেম্বর রবিবার আয়োজন হচ্ছে এই সমাবেশের। বিতর্কের কেন্দ্রবিন্দুতে রয়েছেন বিধায়ক কমলাক্ষ দে পুরকায়স্থের অনুগামী ঠিকাদার সুমন ধর।পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী ওইদিনের অনুষ্ঠানের সভাপতি থাকছেন তিনি। । এছাড়া, তাঁরই বাড়িতে শনিবার সৌলংকির রাত কাটানোর ব্যবস্থা করায় তুমুল অশান্তি দেখা দিয়েছে সংঘ পরিবারে। জল গড়িয়েছে বহুদূর। যাই হোক একেবারে শেষ মুহূর্তে সংঘটনের হর্তা-কর্তাদের হস্তক্ষেপে ঠিকাদারের বাড়িতে সৌলংকির রাত্রি যাপন বাতিল করা হয়েছে।

রবিবারের অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য দিল্লি থেকে করিমগঞ্জ পাড়ি দিয়েছেন সোহন সিং । কিন্তু কমলাক্ষ অনুগামী ঠিকাদার সুমন ধরকে ওই অনুষ্ঠানের সভাপতি করায় বিতর্ক দেখা দিয়েছে। জানা গেছে, সংঘ পরিবারের দু-একজন মিলে সুমনকে সভাপতির দায়িত্ব দিয়েছেন৷ তাঁদের যুক্তি, আর্থিক দিক থেকে স্বচ্ছল রয়েছেন সুমন বাবু। এধরনের আয়োজনকে একাই সামাল দেওয়ার ক্ষমতা রাখেন। সুমনকে সভাপতি করায় সংঘ পরিবারের কাছে নালিশ জানিয়েছেন বিজেপি নেতারাও। কিন্তু অনুষ্ঠানের প্রস্তুতি সম্পূর্ণ হয়ে যাওয়ায় সুমনকেই সভাপতি পদে রাখা হয়।

শনিবার সোহন সিংহের করিমগঞ্জ পৌঁছার পর ফের অশান্তির সৃষ্টি হয়েছে সংঘ পরিবারে। আসল সমস্যার জায়গা তৈরি হয় সোহন সিংহের রাত্রি যাপন নিয়ে। বজরংদলের রাষ্ট্রীয় সংযোজককে কংগ্রেস অনুগামী ঠিকাদারের বাড়িতে থাকার কথা কেউই মেনে নেননি। অসন্তুষ্টি প্রকাশ করেন বিজেপি নেতারাও। পরে অবশ্য সুমনের বাড়িতে রাত্রিযাপনের পরিকল্পনা বাতিল হয়। সংঘ কার্যালয়ে থাকার ব্যবস্থা করা হয় তাঁর। যদিও করিমগঞ্জ পৌঁছামাত্র তাঁকে সুমনের বাড়িতেই নিয়ে যাওয়া হয়েছে।

একজন আগাগোড়া কংগ্রেস সমর্থিত ঠিকাদারকে এতো গুরুত্ব দেওয়ায় সংঘ পরিবারের ক'জনের বিরুদ্ধে প্রশ্ন উঠেছে। ব্যাপারটি নিয়ে আগামীতে সংঘ পরিবারে ঝড় বয়ে যাওয়ার আশঙ্কায় উড়িয়ে দেওয়ার নয়।