তোপখানায় পুলিশ বাজেয়াপ্ত করলো ৫৫১ বস্তা সারভর্তি ট্রাক, গ্রেফতার এক

তোপখানায়-পুলিশ-বাজেয়াপ্ত-করলো-৫৫১-বস্তা-সারভর্তি-ট্রাক,-গ্রেফতার-এক
বার্তা লিপি প্রতিবেদন শিলচর , ১৮ ডিচেম্বৰ: অবৈধ ইউরিয়া সারের বিরুদ্ধে কাছাড় জেলা প্রশাসন কঠোর প

বার্তা লিপি প্রতিবেদন শিলচর , ১৮ ডিচেম্বৰ: অবৈধ  ইউরিয়া সারের  বিরুদ্ধে  কাছাড় জেলা প্রশাসন কঠোর পদক্ষেপ গ্রহণ করার পরেও কাছাড়  অব্যাহত অবৈধ সারের রমরমা ব্যবসা।

 তিনি দিন পুৰ্বে ধলায়ে একটি  নথিপত্রহীন স্যার ভর্তি ট্রাক  এবং শিলচর রামনগরের একটি গুডাম থেকে অবৈধ ভাবে মজুত রাখা  ১৫০ বস্তা ইউরিয়া সার বাজেয়াপ্ত করার পর শনিবার ফের শিলচরের  তোপখানায় পুলিশ বাজেয়াপ্ত করল একটি ইউরিয়া সার ভর্তি ট্রাক।  ট্রাক টিতে ৫৫১ বস্তা ইউরিয়া সার বাজেয়াপ্ত করা হয়। গোপন তথ্যের ভিত্তিতে শিলচর কালাইন পথে নাকা চেকিং বসিয়ে অরুণাচল ফাঁড়ির পুলিশ ইউরিয়া সার ভর্তি ট্রাকটি বাজেয়াপ্ত করতে সক্ষম হয়।
    NL 01 AC- 5987 নম্বরের ট্রাকটি কালাইন থেকে মিজোরাম যাওয়ার সময় পুলিশ বাজেয়াপ্ত করে এই  ইউরিয়া সার ভর্তি ট্রাকটি । ট্রাকভর্তি  সার ভর্তি ট্রাকটির কোন বৈধ নথি না থাকায় পুলিশ ট্রাকটিকে বাজেয়াপ্ত করে।
 পুলিশ ট্রাকের চালক কালাইন ভৈরব পুরের বাসিন্দা নজিব উদ্দিন খাঁ কে  নথি দেখাইতে বললে সে কিছুই দেখাতে পারেনি । তাই ট্রাকটি
  বাজেয়াপ্ত করা হয় বলে জানান অরুণাচল পুলিশ ফাঁড়ির ইনচার্জ প্রতাপ সেনার । ট্রাকের সঙ্গে গ্রেফতার করা হয় চালক নজিব উদ্দিন কেউ।

 নজিব উদ্দিন পুলিশের জেরায় স্বীকার করা মতে,  এসব  এসব ইউরিয়া সার কালাইন এর সুন্দাউরার একটি গুদাম থেকে লোড করা হয়েছিল। তার স্বীকারোক্তির ভিত্তিতে পুলিশ নজিবকে সঙ্গে নিয়ে ওই গুদামে অভিযান চালায় যদিও সেখানে কাউকে পাওয়া যায়নি। পাওয়া যায়নি কোনো সার ও।  পুলিশ পৌঁছার আগেই পালিয়ে যেতে সক্ষম হয়  সারের  ব্যবসায়ী।
 বিশেষ সুত্রে  জানা মতে, বাজেয়াপ্ত এইসব ইউরিয়া সারের মালিক কালাইনের জাকির ওরফে আলিম উদ্দিন নামের এক সার মাফিয়া।
    দিন-দুপুরে পুলিশের চোখে ধুল দিয়ে কালাইন থেকে মিজোরাম পাচারের জন্য নিয়ে যাওয়া হচ্ছিল এই  ইউরিয়া সার ভর্তি ট্রাক টি।
কিন্তু সফল হয়নি পাচারকারী জাকির।
পুলিশ বর্তমান জাকির ও ধলায়ের একজন সার মাফিয়ার সন্ধানে অভিযান অব্যাহত রেখেছে।


Bartalipi Digital Desk

Bartalipi Digital Desk

Bartalipi Digital Desk

Total 65 Posts. View Posts


About us

প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার যুগে খবরের সত্যতাটির পক্ষপাতদামুক্ত উদ্যোগ / দীক্ষা প্রয়োজন। ক্লান্তিকর সংবাদগুলি আর সাধারণ মানুষের দৃষ্টি আকর্ষণ করে না। অভ্যন্তরীণ খবরে বৈশ্বিক কোণ থেকে বর্ণিত করার লক্ষ্যে, "বার্তালাপি ডিজিটাল" ডিজিটাল সাংবাদিকতার মাঠে প্রবেশ করেছে। শিরোনামের মিশ্রণটি তার লক্ষ্য এবং লক্ষ্যটির স্ব-ব্যাখ্যামূলক। বৈশিষ্ট্যগুলি, নিউজফ্ল্যাশগুলি এর মাধ্যমে একটি প্ল্যাটফর্মে সমস্ত সিঙ্ক করা হয়, এটি বারাকের নেটিজেনদের একটি প্রতিশ্রুতিবদ্ধ আভা দেয়। বার্তালাপি ডিজিটাল তাই ডিজিটাল ভারসাম্য পূরণের প্রতিশ্রুতি দেয় যা এটি ডিজিটাল বিবর্তনের যুগে একটি সংবাদ সংস্থা হিসাবে চিহ্নিত করবে




Follow Us