BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর
Tuesday, 11 May 2021  মঙ্গলবার, ২৭ বৈশাখ ১৪২৮
Bartalipi, বার্তালিপি, Bengali News Portal, বাংলা খবর

BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর

বাংলা খবর

বিশ্বের শীর্ষস্থানীয় বাংলা নিউজ পোর্টাল

অ্যাকাডেমিতে শুরু হয়ে গেল ফুটবল প্রশিক্ষণ

Bartalipi, বার্তালিপি, অ্যাকাডেমিতে শুরু হয়ে গেল ফুটবল প্রশিক্ষণ

ফুটবল অ্যাকাডেমিতে নতুন মরশুমের জন্য আনুষ্ঠানিকভাবে শুরু হয়ে গেল ফুটবল প্রশিক্ষণ পর্ব। শিলচর স্পোর্টিং ক্লাব মাঠে শুক্রবার বিকেলে উদ্বোধনী পর্বে ছিল সংক্ষিপ্ত বক্তব্য এবং উপস্থিত অতিথিদের সঙ্গে পরিচিতি। রোটারি ক্লাব শিলচরের সভাপতি তাপস কুমার রায় এদিন প্রশিক্ষার্থীদের জন্য অ্যাকাডেমি সচিব শ্যামল দাসের হাতে দশটি ফুটবল উপহার দেন।

ছয় থেকে একুশ। সব বয়সের মিলিয়ে এবারের প্রশিক্ষার্থীদের সংখ্যা পঞ্চাশের একটু বেশি। আলাদা আলাদা গ্রুপ করে তাদের জন্য প্রশিক্ষণের ব্যবস্থা হচ্ছে। কোচ বাবু সিংয়ের সঙ্গে রয়েছেন থানজিক রংমাই ও শুভমিত্র বিশ্বাস। গত ২৭ নভেম্বর থেকে অনানুষ্ঠানিক কোচিং শুরু করে দিয়েছিলেন তারা।

আজকের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন অ্যাকাডেমির সভাপতি শিবব্রত দত্ত, শিলচর ডি এস এর সভাপতি বাবুল হোড়, রোটারি ক্লাবের সভাপতি তাপস কুমার রায় এবং বরাক উপত্যকা বঙ্গ সাহিত্য ও সংস্কৃতি সম্মেলনের কাছাড় জেলা কমিটির সভাপতি তৈমুর রাজা চৌধুরী। সবাই অ্যাকাডেমির এই প্রশিক্ষণ শিবির শুরু হ‌ওয়ায় সন্তোষ প্রকাশ করেন। তৈমুর রাজা চৌধুরী সদ্য প্রয়াত ফুটবলের রাজপুত্র মারাদোনার প্রতি শ্রদ্ধা নিবেদন করে উঠতি ফুটবলারদের আগামীতে তাঁকে অনুসরণ করে বড় মঞ্চে খেলার স্বপ্ন দেখতে ও সেটা কার্যকর করার চেষ্টা করতে পরামর্শ দেন। রোটারির সভাপতি ভবিষ্যতে আরও সাহায্য সহযোগিতার আশ্বাস দিয়েছেন।