হাইলাকান্দি জেলার পাঁচগ্রামে বৃহৎ পরিমাণ বিস্ফোরক সামগ্রী উদ্ধার

হাইলাকান্দি-জেলার-পাঁচগ্রামে-বৃহৎ-পরিমাণ-বিস্ফোরক-সামগ্রী-উদ্ধার
হাইলাকান্দি জেলার পাঁচগ্রামে বৃহৎ পরিমাণ বিস্ফোরক সামগ্রী উদ্ধার হয়েছে। পুলিশ ও কুচিলাস্থিত ১৪৪ নং

হাইলাকান্দি জেলার পাঁচগ্রামে বৃহৎ পরিমাণ বিস্ফোরক সামগ্রী উদ্ধার হয়েছে। পুলিশ ও কুচিলাস্থিত ১৪৪ নং সিআরপিএফ বাহিনীর যৌথ অভিযানে উদ্ধার হয় এই বিস্ফোরক সামগ্রীগুলো। ডিএসপি( সীমান্ত) নির্মল ঘোষ জানান যে , উত্তর নারায়ণপুর থেকে হাইলাকান্দি নিয়ে আসার পথে বিস্ফোরক সামগ্রীগুলো জব্দ করা হয় । এদিনের অভিযানে  ৬০ টা জিলেটিন স্টিক এবং ৫৮ টি ডিটেনেকর উদ্ধার করা হয়। 
একটি বাইকে ( AS24 A 9121) উত্তর 
নারায়ণপুরের বাসিন্দা মুহিব উদ্দিন লস্কর এই সামগ্রিক গুলো নিয়ে এসেছিলেন বলেও ডিএসপি  ঘোষ জানান । বর্তমান পুলিশ মুহিবকে গ্রেফতার করে টানা জিজ্ঞাসাবাদ চালিয়ে যাচ্ছে।
এদিকে,
বৃহৎ পরিমাণের এই বিস্ফোরকগুলো কি উদ্দেশ্যে হাইলাকান্দি নিয়ে যাওয়া হচ্ছিল এই বিষয়ে এখনো দ্বন্দ্বে রয়েছে পুলিশ।আরক্ষী অধীক্ষক গৌরব উপাধ্যায় জানান , কি উদ্দেশ্যে মুহিব বিস্ফোরক সমগ্র নিয়ে কাটাখাল বাইপাস দিয়ে হাইলাকান্দি নিয়ে যাচ্ছিল সে কথা এখনও স্পষ্ট হয়নি। এই ঘটনায় আরও লোক জড়িত থাকার সম্ভাবনা রয়েছে বলেও এসপি উপাধ্যায় জানিয়েছে।
এদিকে , পাঁচগ্রাম থানায় আটক মুহিব স্থানীয় বিধায়ক হাজী নিজাম উদ্দিন চৌধুরীর ঘনিষ্ঠ লোক বলেও একটি মহল দাবি করছে। অন্যদিকে, মুহিব  নিজেকে নির্দোষ বলে দাবি করার পাশাপাশি উত্তর নারায়ণপুরের একজন পঞ্চায়েত প্রতিনিধি তাকে এই কান্ডে ফাঁসিয়েছেন বলে দাবি করেছে।


Bartalipi Digital Desk

Bartalipi Digital Desk

Bartalipi Digital Desk

Total 65 Posts. View Posts


About us

প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার যুগে খবরের সত্যতাটির পক্ষপাতদামুক্ত উদ্যোগ / দীক্ষা প্রয়োজন। ক্লান্তিকর সংবাদগুলি আর সাধারণ মানুষের দৃষ্টি আকর্ষণ করে না। অভ্যন্তরীণ খবরে বৈশ্বিক কোণ থেকে বর্ণিত করার লক্ষ্যে, "বার্তালাপি ডিজিটাল" ডিজিটাল সাংবাদিকতার মাঠে প্রবেশ করেছে। শিরোনামের মিশ্রণটি তার লক্ষ্য এবং লক্ষ্যটির স্ব-ব্যাখ্যামূলক। বৈশিষ্ট্যগুলি, নিউজফ্ল্যাশগুলি এর মাধ্যমে একটি প্ল্যাটফর্মে সমস্ত সিঙ্ক করা হয়, এটি বারাকের নেটিজেনদের একটি প্রতিশ্রুতিবদ্ধ আভা দেয়। বার্তালাপি ডিজিটাল তাই ডিজিটাল ভারসাম্য পূরণের প্রতিশ্রুতি দেয় যা এটি ডিজিটাল বিবর্তনের যুগে একটি সংবাদ সংস্থা হিসাবে চিহ্নিত করবে




Follow Us