BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর
Saturday, 06 Mar 2021  শনিবার, ২২ ফাল্গুন ১৪২৭
Bartalipi, বার্তালিপি, Bengali News Portal, বাংলা খবর

BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর

বাংলা খবর

বিশ্বের শীর্ষস্থানীয় বাংলা নিউজ পোর্টাল

অকারণে হয়রানির শিকার হয়েছি আমি, পুনরায় দায়িত্ব নিয়ে ইন্দ্রাণী

Bartalipi, বার্তালিপি, অকারণে হয়রানির শিকার হয়েছি আমি, পুনরায় দায়িত্ব নিয়ে ইন্দ্রাণী

তথ্য ও জনসংযোগ বিভাগের শিলচর আঞ্চলিক কার্যালয়ে ফের উপ-সঞ্চালক পদের দায়িত্ব নিলেন ইন্দ্রাণী গোস্বামী। ২১ নভেম্বর একটি বিজ্ঞপ্তির মাধ্যমে পুনরায় তাঁর এই নিযুক্তির নির্দেশ দেওয়া হয়।

সংবাদমাধ্যমের সঙ্গে বিতর্কের কারণে এবছরের ১৫ জুন ইন্দ্রাণী গোস্বামীকে সাময়িক বরখাস্ত করা হয়েছিল। তারপর হাইলাকান্দি জেলা তথ্য আধিকারিক সাবির নিসাতকে বরাক উপত্যকার ভারপ্রাপ্ত উপ-সঞ্চালক হিসেবে বিভাগীয় কাজকর্ম পরিচালনার অতিরিক্ত দায়িত্ব দেওয়া হয়েছিল।

তবে, ২১ নভেম্বর অসম সরকার, তথ্য ও পাবলিক রিলেশন বিভাগের কমিশনার ও সেক্রেটারির জারি করা একটি বিজ্ঞপ্তিতে ইন্দ্রাণী গোস্বামীকে ক্লিন চিট দেওয়া হয়েছে। একই সঙ্গে বরাকে তাঁর আগের আধিকারিক পদও ফিরে পেয়েছেন ইন্দ্রাণী।

বুধবার, বরাক উপত্যকার জনসংযোগ বিভাগের আঞ্চলিক কার্যালয়ে উপ-সঞ্চালক ইন্দ্রাণী গোস্বামীকে ডিডিআইপিআর অফিসের সব কর্মচারী উষ্ণ অভ্যর্থনা জানান। ইন্দ্রাণী গোস্বামী বলেন, বরাক উপত্যকার, তথ্য ও জনসংযোগের আঞ্চলিক কার্যালয়ে আবার যোগদান করে আমি অত্যন্ত আনন্দিত। নিজের বরখাস্ত নিয়ে তাঁর মন্তব্য, 'অকারণে আমি হয়রানির শিকার হয়েছিলাম। ওই সময় আমি ছুটিতে থাকাকালীন অসমের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনোয়াল শিলচর পরিদর্শন করেছিলেন। কিন্তু শেষপর্যন্ত বিতর্কের জালে মাশুল দিতে হল আমাকে।'