BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর
Monday, 01 Mar 2021  সোমবার, ১৬ ফাল্গুন ১৪২৭
Bartalipi, বার্তালিপি, Bengali News Portal, বাংলা খবর

BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর

বাংলা খবর

বিশ্বের শীর্ষস্থানীয় বাংলা নিউজ পোর্টাল

অশালীন অবস্থায় যুবক-যুবতীকে রেস্টুরেন্টে হাতেনাতে ধরল একদল যুবক, প্রেমতলায় উত্তেজনা

Bartalipi, বার্তালিপি, অশালীন অবস্থায় যুবক-যুবতীকে রেস্টুরেন্টে হাতেনাতে ধরল  একদল যুবক, প্রেমতলায় উত্তেজনা

আপত্তিকর অবস্থায় একজোড়া যুবক-যুবতীকে শিলচর প্রেমতলার চিটচাট রেস্টুরেন্টে রবিবার সন্ধে হাতেনাতে ধরল একদল যুবক। যুবকরা বজরং দলের সদস্য বলেই অনুমান করেছেন আশপাশের মানুষ। শুধু তাই নয়, শহরের উপকণ্ঠে এ ভাবে রেস্টুরেন্টে প্রকাশ্যে যুবক যুবতীকে অশালীন ভাবে পাওয়ায় ওই রেস্টুরেন্টে ব্যাপক ভাঙচুর চালায় উত্তেজিত যুবকদল। রেস্টুরেন্টে প্রকাশ্যে কেন এভাবে বেলেল্লাপনা চলছে এ নিয়ে ঘেরাও করা হয় এর মালিক এক মহিলাকে। এতে রীতিমতো উত্তেজনার সৃষ্টি হয় প্রেমতলা এলাকায়।

পুলিশ ঘটনাস্থলে এসে ওই যুবক-যুবতীকে আটক করে শিলচর সদর থানায় নিয়ে গেছে। আটক করা হয়েছে রেস্তোরাঁ মালিককেও। অনেকেই বলাবলি করছেন, অশালীন ভাবে যাদের পাওয়া গেছে এর মধ্যে মেয়েটি হিন্দু এবং ছেলেটি মুসলিম সম্প্রদায়ের হতে পারে। যদিও পুলিশ এ ব্যাপারে কিছুই খোলসা করে নি।

শিলচর সদর থানার ওসি দিতুমণি গোস্বামী বলেছেন, আপত্তিকর অবস্থায় যাদের পাওয়া গেছে তারা এখন পুলিশি হেফাজতে রয়েছে। জিজ্ঞাসাবাদ করার পরই সবকিছু জানা যাবে। একইসঙ্গে তিনি বলেছেন পুলিশ প্রেমতলার ওই রেস্টুরেন্টের সব তথ্য জোগাড় করবে। খতিয়ে দেখবে নথিপত্র। একটি সূত্রে জানা গেছে, রেস্টুরেন্টের নামের আড়ালে আপত্তিকর ঘটনা আকছার ঘটে।

এদিকে চাঁদা চাইতে একদল যুবক তাঁর রেস্টুরেন্টে এসে তাণ্ডব চালিয়েছে বলে অভিযোগ করেছেন রেস্টুরেন্টের মালিক মহিলা। অর্থ দিতে আপত্তি করায় অযথা ভাঙচুর চালিয়ে যুবকরা ব্যাপক ক্ষয়ক্ষতি করেছে রেস্টুরেন্টের বলে অভিযোগ করেছেন তিনি। এ ব্যাপারে জানতে চাইলে পুলিশও কিছু খোলসা করেনি। সদর থানার ওসি বলেছেন, জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তদন্ত না করে এই মুহূর্তে কিছুই বলা যাবে না। তবে চিটচাট রেস্টুরেন্টে যে কিছু একটা চলছে, একজোড়া যুবক-যুবতী ঢুকেছে, এবং এর আঁচ পেয়েই যে যুবকের দল হানা দিতে এসেছে তা স্পষ্ট হয়ে গেছে সবার কাছে। এছাড়া অশালীন অবস্থায় হাতেনাতে ধরা পড়া ওই যুবক যুবতীর একজন যে ভিন ধর্মের হতে পারে এ নিয়েও প্রেমতলা এলাকায় বলাবলি করতে শোনাগেছে অনেককে। বিশেষ করে হানা দিতে আসা যুবকরা জয় শ্রীরাম ধ্বনি দেওয়ায় তা আরও প্রকট হয়েছে।