BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর
Wednesday, 21 Apr 2021  বুধবার, ৭ বৈশাখ ১৪২৮
Bartalipi, বার্তালিপি, Bengali News Portal, বাংলা খবর

BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর

বাংলা খবর

বিশ্বের শীর্ষস্থানীয় বাংলা নিউজ পোর্টাল

জ্যামজমাট করিমগঞ্জ! মোবাইলে মজে ট্রাফিক পুলিশ

Bartalipi, বার্তালিপি, জ্যামজমাট করিমগঞ্জ! মোবাইলে মজে ট্রাফিক পুলিশ

ট্রাফিক সমস্যা বাড়ছে করিমগঞ্জে। মাত্রাতিরিক্ত যানজট পড়ুয়া, রোগী থেকে শুরু করে চিকিৎসা সহ বিভিন্ন জরুরি পরিষেবা, প্রতিটি ক্ষেত্রেই বাধা ও চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে। প্রায়ই বিপদের মুখে পড়তে হচ্ছে সাধারণ মানুষকে। গোটা দিন শহরে লেগে থাকছে তীব্র যানজট। রাতেও অনেক সময় দুর্ভোগে পড়তে হচ্ছে। সমস্যা সমাধানে যেন ব্যর্থ হচ্ছে করিমগঞ্জের ট্রাফিক পুলিশ। আপাতত পরিস্থিতি দেখে এমনটাই মনে হচ্ছে।
প্রতিদিন সকালবেলা সরকারি স্কুলের সামনে ছ'সাতজন ট্রাফিক পুলিশ দাঁড়িয়ে হেলমেটহীন বাইক চালকদের পাকড়াও করে চলছেন। অথচ শহরের বাকি এলাকার যানজট নিয়ে মাথা ঘামাতে দেখা যাচ্ছে না ট্রাফিক পুলিশকে। এক্ষেত্রে ট্রাফিক ইনচার্জ সুপ্রিয় ভট্টাচার্যের ট্রাফিক ম্যানেজমেন্ট নিয়ে প্রশ্ন উঠছে নানা মহলে।
শনিবার রাত সাতটা নাগাদও পেট্রোলপাম্প সংলগ্ন এলাকায় তীব্র যানজট ছিল। কিন্তু ওই এলাকায় ট্রাফিক পুলিশ থাকার পরও কোনও পদক্ষেপ নিতে দেখা যায়নি। উল্টো মাঝপথে দাঁড়িয়ে মোবাইল ফোন নিয়ে ব্যস্ত থাকতেই দেখা গেছে এক ট্রাফিক পুলিশকে। গোটা দৃশ্যটি ধরা পড়েছে বার্তালিপি ডিজিটালের ক্যামেরায়। যদিও ক্যামেরা দেখা মাত্রই এলাকা ছেড়ে অন্যত্র চলে যান ওই ট্রাফিক পুলিশ। এদিকে, শহরে এই মাত্রাতিরিক্ত যানজট সমস্যা সমাধানে সক্রিয় পদক্ষেপ না নেওয়ায় ইনচার্জ সুপ্রিয় ভট্টাচার্যের প্রতি অসন্তোষ প্রকাশ করেছেন অনেকেই।