BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর
Tuesday, 11 May 2021  মঙ্গলবার, ২৭ বৈশাখ ১৪২৮
Bartalipi, বার্তালিপি, Bengali News Portal, বাংলা খবর

BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর

বাংলা খবর

বিশ্বের শীর্ষস্থানীয় বাংলা নিউজ পোর্টাল

করিমগঞ্জে বিজেপির কার্যকরী বৈঠক, গঠিত তদারকি কমিটি

Bartalipi, বার্তালিপি, করিমগঞ্জে বিজেপির কার্যকরী বৈঠক, গঠিত তদারকি কমিটি

ডিসেম্বরে রাজ্য কার্যকরী কমিটির প্রস্তুতি নিয়ে করিমগঞ্জ বিজেপি নেতৃত্বের সঙ্গে আলোচনা করেছেন রাজ্য সভাপতি রঞ্জিত দাস। তাঁর তলবে দিসপুর ছুটে গেছেন দলীয় নেতারা। বৃহস্পতিবার এনিয়ে বিস্তর আলোচনা করেছেন রঞ্জিত৷ এমনকী প্রস্তুতিপর্ব তদারকির জন্য পাঁচ সদস্যের একটি কমিটিও গঠন করে দিয়েছেন৷ সঙ্গে এই বৈঠকে খরচ কম করার জন্যও পরামর্শ দিয়েছেন রাজ্য সভাপতি।

আগামী মাসেই করিমগঞ্জের অনুষ্ঠিত হতে চলছে বিজেপির রাজ্য কার্যকরী কমিটির বৈঠক। এতে অংশ নিতে দু'দিনের জন্য করিমগঞ্জে আসবেন মুখ্যমন্ত্রী সর্বানন্দ সনোয়াল, ড. হিমন্তবিশ্ব শর্মা, রঞ্জিত দাস সহ দলীয় সব ক'জন সাংসদ ও বিধায়ক। আর এই হাই ভোল্টেজ বৈঠকের বিষয় আলোচনা করার জন্য করিমগঞ্জ বিজেপি নেতাদের তলব করেন রঞ্জিত।

গত বৃহস্পতিবার রাত এনিয়ে তাঁর সঙ্গে বিশদ আলোচনা করেছেন প্রদেশ বিজেপির সাধারণ সম্পাদক তথা সাংসদ ডা: রাজদীপ রায়, সাংসদ কৃপানাথ মালাহ, বিশ্বরূপ ভট্টাচার্য, মিশন রঞ্জন দাস সহ দুই বিধায়ক বিজয় মালাকার ও কৃষ্ণেন্দু পাল। হাই ভোল্টেজ বৈঠক অনুষ্ঠিত করতে দলীয় নেতারা তৈরি রয়েছেন কি না জানতে চেয়েছেন রঞ্জিত। রাজ্যের সব কজন দলীয় মন্ত্রী বিধায়কদের থাকার ব্যবস্থা নিয়েও আলোচনা করেছেন। এমনকী প্রস্তুতি পর্ব তদারকি করার জন্য মন্ত্রী পরিমল শুক্লবৈদ্য, রাজদীপ রায়, কৃপানাথ মালাহ, মিশন রঞ্জন দাস ও বিশ্বরূপ ভট্টাচার্যকে দিয়ে একটি কমিটিও গঠন করে দিয়েছেন রঞ্জিত দাস।