BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর
Wednesday, 21 Apr 2021  বুধবার, ৭ বৈশাখ ১৪২৮
Bartalipi, বার্তালিপি, Bengali News Portal, বাংলা খবর

BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর

বাংলা খবর

বিশ্বের শীর্ষস্থানীয় বাংলা নিউজ পোর্টাল

বরাক বনধ: নিরাপত্তা ইস্যুতে ম্যাজিস্ট্রেট নিয়োগ কাছাড়ে

Bartalipi, বার্তালিপি, বরাক  বনধ: নিরাপত্তা ইস্যুতে ম্যাজিস্ট্রেট নিয়োগ কাছাড়ে

 'সাউথ অসম আনএমপ্লয়েড ইয়ুথ অ্যাসোসিয়েশন' বরাক বনধ ডেকেছে বুধবার। সংস্থা আহূত বরাক বন্ধের পরিপ্রেক্ষিতে কাছাড় জেলা প্রশাসন শিলচর ও জেলার অন্যান্য অংশে নিরাপত্তা জোরদার করেছে। প্রশাসনের পরিস্থিতির দিকে কড়া নজরদারির জন্য প্রশাসনের তরফে নির্বাহী ম্যাজিট্রেট নিয়োগ করা হয়েছে। 


মঙ্গলবার এ প্রসঙ্গে জারি করা এক আদেশে প্রশাসন ডিসি'র অফিস এবং আদালত প্রাঙ্গণ এলাকা সহ শিলচরের তদারকির জন্য সার্কেল অফিসার, সদর, শিলচর এবং কাছাড়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট, ডি.পাঠককে নিয়োগ করেছেন জেলাশাসক। সুদীপ নাথ, সার্কেল অফিসার, সোনাই রেভিনিউ সার্কেল এবং এগজিকিউটিভ ম্যাজিস্ট্রেট সোনাই, কচুদরম এবং ধলাই থানা অঞ্চল দেখাশোনা করবেন। সার্কেল অফিসার (এ), শিলচর রাজস্ব সার্কেল কাছাড় এবং এগজিকিউটিভ ম্যাজিস্ট্রেট, রুথি আইয়াজো শিলচর থানা এলাকা দেখাশোনা করবেন। জয়ন্ত চক্রবর্তী, সার্কেল অফিসার, উধারবন্দ ও এগজিকিউটিভ ম্যাজিস্ট্রেট উধারবন্দ ও বড়খলা থানা অঞ্চল দেখাশোনা করবেন।
প্রাণজিৎ কুমার দেব, সার্কেল অফিসার, কাঠিগড়া এবং এগজিকিউটিভ ম্যাজিস্ট্রেট কাঠিগড়া থানা অঞ্চল দেখাশোনা করবেন।
'আইন-শৃঙ্খলা পরিস্থিতি মোকাবিলার জন্য ম্যাজিস্ট্রেটরা যথাযথ পদক্ষেপ নেবেন এবং আইন-শৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে তারা জেলা জেলা ম্যাজিস্ট্রেট এবং অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আই / সি ম্যাজিস্ট্রেসি শাখাকে সময়ে সময়ে রিপোর্ট করবেন।