BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর
Wednesday, 21 Apr 2021  বুধবার, ৭ বৈশাখ ১৪২৮
Bartalipi, বার্তালিপি, Bengali News Portal, বাংলা খবর

BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর

বাংলা খবর

বিশ্বের শীর্ষস্থানীয় বাংলা নিউজ পোর্টাল

ডিএসএ নির্বাচন, বিজেপির দুই গোষ্ঠীর লড়াইয়ে বাজিমাত তৃতীয় পক্ষের

Bartalipi, বার্তালিপি, ডিএসএ নির্বাচন, বিজেপির দুই গোষ্ঠীর লড়াইয়ে বাজিমাত তৃতীয় পক্ষের

বিজেপি ও সংঘের দুই গোষ্ঠীর অভ্যন্তরীণ লড়াইয়ে শেষ হাসি তৃতীয় ব্যক্তির।

করিমগঞ্জ ডিএসএ-র নির্বাচনে বিজেপি নেতা ও আগের বারের সভাপতি বিশ্বরূপ ভট্টাচার্য ফের ভোটে লড়তে চাইছিলেন। তখন বিজেপিরই আরেকটি গোষ্ঠী প্রাক্তন বিধায়ক মিশন রঞ্জন দাসকে ভোটে লড়তে জোর দেয়। মিশনবাবু রাজিও হয়ে যান। ফলে জেলা বিজেপির দুই প্রথম সারির নেতাই একে অপরের বিরুদ্ধে লড়ার পরিস্থিতি দেখা দেয়। পরিস্থিতি দেখে মাঠে নামে সংঘ পরিবার। মিশন ও বিশ্বরূপকে নিরস্ত করে এক তৃতীয় ব্যক্তিকে সভাপতি পদে দাঁড় করানোর সিদ্ধান্ত হয়। রাষ্ট্রপতি পুরস্কারপ্রাপ্ত প্রাক্তন শিক্ষক রামেন্দ্র ভট্টাচার্যকে প্রার্থী করা হয় সংঘ পরিবারের তরফে। কিন্তু রামেন্দ্রবাবুর তরফেও বিজেপি ও সংঘের এককাট্টা সমর্থন মেলেনি। সংঘ পরিবারেরই বিক্ষুব্ধ গোষ্ঠীর সমর্থনে মনোজিৎ চক্রবর্তীও ভোটে লড়েন। সঙ্গে ময়দানে ছিলেন অরাজনৈতিক ব্যক্তি অমলেশ চক্রবর্তী। অমলেশবাবু গতবার সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছিলেন।  

 

রবিবারে ভোটগণনার পর দেখা যায়, অমলেশ চক্রবর্তী পেয়েছেন ৫৮টি ভোট। মনোজিৎ চক্রবর্তী ৪১টি ও রামেন্দ্র ভট্টাচার্য ৪০টি ভোট লাভ করেছেন। অর্থাৎ বিজেপি ও সংঘের দুই গোষ্ঠীর লড়াইয়ে জয় পেলেন কোনও পক্ষের সমর্থন ছাড়াই ভোটে লড়া তৃতীয় ব্যক্তি অমলেশ চক্রবর্তী।

 

সাধারণ সম্পাদক পদে অবশ্য জয়ী হয়েছেন বিজেপি নেতা সুদীপ চক্রবর্তী। সহ-সভাপতি দেবতোষ দাসগুপ্ত, যুগ্ম সম্পাদক সন্দীপ সেন ও আদিত্য অভি, ফুটবল শাখার সম্পাদক মৃণাল দাস, ক্রিকেট শাখার সম্পাদক হয়েছেন আশিস পুরকায়স্থ।