BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর
Friday, 26 Feb 2021  শুক্রবার, ১৩ ফাল্গুন ১৪২৭
Bartalipi, বার্তালিপি, Bengali News Portal, বাংলা খবর

BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর

বাংলা খবর

বিশ্বের শীর্ষস্থানীয় বাংলা নিউজ পোর্টাল

‘মহাজোট হচ্ছেই, ইনশাআল্লাহ’

Bartalipi, বার্তালিপি, ‘মহাজোট হচ্ছেই, ইনশাআল্লাহ’

চারদিনের বরাক উপত্যকা সফরে বদরুদ্দিন আজমল। এখানে এসেই বিভিন্ন বিষয়ে হিমন্ত বিশ্ব শর্মার দিকে তীব্র আক্রমণ শানালেন এআইইউডিএফ সুপ্রিমো। পাশাপাশি কংগ্রেসের সঙ্গে মহাজোট যে হচ্ছেই, এ কথা ফের স্পষ্ট করলেন তিনি।

 

আজমল বলেন, হিমন্ত বিশ্ব শর্মা ইস্তক প্রচুর ভুলভাল কথা বলছেন। আসলে তাঁরা যে ক্ষমতায় আসতে পারবেন না এ কথা ভালই বুঝেছেন হিমন্ত। তবে তাঁর অবশ্য বাংলাদেশের সাথেও অত্যন্ত ভাল যোগাযোগ রয়েছে। তাই প্রতিবার ভোটের পর ওই দেশে যান তিনি। আজমলের কটাক্ষ, এবার যদি হিমন্তদের সরকার গড়তে হয় তাহলে বাংলাদেশ বা পাকিস্তানের মদত লাগবে।

 

জাতীয় নাগরিকপঞ্জি থেকে অসম-মিজো সীমা বিবাদ, সবকিছুতেই হিমন্তকে বিঁধেছেন আজমল। তাঁর বক্তব্য, হিমন্ত বিশ্ব শর্মা নেডার চেয়ারম্যান, ফলে এই সীমা বিবাদ ইচ্ছাকৃত ভাবেই ঘটিয়েছেন তিনি। একইভাবে জাতীয় নাগরিকপঞ্জি নবায়নের প্রক্রিয়ায়ও বিভিন্ন ঝামেলা বাঁধিয়েছেন হিমন্ত বিশ্ব শর্মারা। এখন সবকিছু প্রতীক হাজেলার ঘাড়ে চাপিয়ে দোষ এড়াচ্ছেন তাঁরা। এমনকি মুখ্যমন্ত্রী ডেকে পাঠানোর পরও নাকি সাড়া দেননি হাজেলা এ কথা জানিয়েছেন হিমন্ত। তাহলে তো বলতেই হয় জাতীয় নাগরিকপঞ্জি নবায়ন প্রক্রিয়ায় ব্যর্থ হয়েছেন হিমন্ত-সর্বানন্দ দু’জনেই। অথচ আগে তাঁরা কতবার যে বলেছেন, বাংলাদেশি তাড়ানোর লক্ষ্যেই নাগরিকপঞ্জির নবায়ন। কিন্তু সেসব কিছু হল কি? আসলে সব বিষয়কেই বিকৃত করে পেশ করে ভোটে লাভ তোলার প্রচেষ্টা করেছেন বিজেপি নেতারা। অন্য কিছু নয়। আর সেসবের আড়ালে নাগরিকপঞ্জির নামে প্রচুর টাকার কেলেঙ্কারি ঘটিত হয়েছে। সাব-ইন্সপেক্টর কেলেঙ্কারির মত আরও বেশকিছু ঘোটালা হয়েছে বর্তমান সরকারের আমলে।




সাংবাদিকদের সামনে হিমন্তকে কড়া আক্রমণ আজমলের 

কংগ্রেসের সঙ্গে মহাজোট নিয়েও মুখ খুলেছেন আজমল। তিনি বলেন, বর্তমানে অসম সফরে রয়েছেন জিতেন্দ্র সিং। তিনি দিল্লি ফিরে গিয়ে কংগ্রেস হাইকমাণ্ডের সঙ্গে মহাজোটের বিষয়ে আলোচনা করবেন। তবে মহাজোট যে হচ্ছেই, এ বিষয় নিশ্চিত। ইনশাআল্লাহ। আর রাজ্যে পরের সরকারও গঠন করবে মহাজোটই।