BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর
Friday, 26 Feb 2021  শুক্রবার, ১৪ ফাল্গুন ১৪২৭
Bartalipi, বার্তালিপি, Bengali News Portal, বাংলা খবর

BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর

বাংলা খবর

বিশ্বের শীর্ষস্থানীয় বাংলা নিউজ পোর্টাল

নিরাপত্তা বাহিনীর অভিযানে নিহত হিজবুলের শীর্ষ কমাণ্ডার

Bartalipi, বার্তালিপি, নিরাপত্তা বাহিনীর অভিযানে নিহত হিজবুলের শীর্ষ কমাণ্ডার

পাকিস্তান মদতপুষ্ট জঙ্গি দমনে বড় সাফল্য পেল ভারতের নিরাপত্তা বাহিনী। রবিবার শ্রীনগরের উপকণ্ঠে নিরাপত্তা বাহিনীর সঙ্গে এক সংঘর্ষে নিহত হয়েছে হিজবুল মুজাহিদিনের শীর্ষ কমাণ্ডার সাইফুল্লাহ। পুলিশ খবরের সত্যতা স্বীকার করেছে।

 

এ বছরের মে মাসে রিয়াজ নাইকু নিহত হওয়ার পর সাইফুল্লাহ কাশ্মীর উপত্যকায় এই জঙ্গি সংগঠনের দায়িত্ব নেয়। ভারতের নিরাপত্তা বাহিনীর ওপর বেশ কয়েকটি হামলার ঘটনায় জড়িত সাইফুল্লাহ মোস্ট ওয়ান্টেডের তালিকায় ছিল।

 

জম্মু কাশ্মীরের পুলিশ প্রধান দিলবাগ সিং জানিয়েছেন, কাশ্মীরে হিজবুলের শীর্ষ নেতা আজ এনকাউন্টারে নিহত হয়েছে। এটা বাহিনীর পক্ষে এক বড় সাফল্য। 

 

দক্ষিণ কাশ্মীর থেকে শ্রীনগরে এসে এক গোপন ডেরায় লুকিয়ে ছিল সাইফুল্লাহ। গোয়েন্দা সূত্রে এ খবর পুরো এলাকা ঘিরে ফেলে অভিযান চালায় পুলিশ।  জঙ্গিরাও গুলি ছোড়ে।  নিহত জঙ্গি যে সাইফুল্লাহই, এ ব্যাপারে পুলিশ ৯৫ শতাংশ নিশ্চিত। তবে শনাক্তকরণের পর তা বোঝা যাবে। এদিনের অভিযানে আরও এক জঙ্গি ধরা পড়েছে।

 

পুলিশ সূত্রে জানা গেছে, পুরো এলাকা ঘিরে ফেলে বাড়ি তল্লাশি শুরু করার পরই গোপন ডেরা থেকে গুলি ছুড়তে শুরু করে জঙ্গিরা। পুলিশও পালটা আক্রমণে নামে। এই সংঘর্ষেই নিহত হয় মোস্ট ওয়ান্টেড জঙ্গি।  পুলিশ নিশ্চিত, নিহত জঙ্গি আর কেউ নয়, সাইফুল্লাহই।