BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর
Monday, 01 Mar 2021  সোমবার, ১৭ ফাল্গুন ১৪২৭
Bartalipi, বার্তালিপি, Bengali News Portal, বাংলা খবর

BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর

বাংলা খবর

বিশ্বের শীর্ষস্থানীয় বাংলা নিউজ পোর্টাল

এবার পাক সংসদে ‘মোদি, মোদি’ স্লোগান

Bartalipi, বার্তালিপি, এবার পাক সংসদে ‘মোদি, মোদি’ স্লোগান

বুধবার পাকিস্তান সংসদে ফরাসি দ্রব্য বয়কটের প্রস্তাব আনেন সে দেশের  বিদেশমন্ত্রী শাহ মহম্মদ কুরেশি। সেই প্রস্তাব পেশের সময় বালুচিস্তানে লাগাতার বিচ্ছিন্নতাবাদী আন্দোলন নিয়েও বিরক্তি প্রকাশ করেন তিনি। ঠিক তখনই ‘মোদি, মোদি’ স্লোগান দিতে শুরু করেন বালুচিস্তানের সাংসদরা। একইসঙ্গে আজাদির স্লোগানও দেন তাঁরা। নিজের দেশের সাংসদদের এহেন আচরণে কার্যত হতভম্ব হয়ে যান বিদেশমন্ত্রী।

তারপরই রাগে ফেটে পড়ন কুরেশি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিও। বালুচিস্তানের এক সাংসদ খাওয়াজা আসিফকে উদ্দেশ করে কুরেশি বলেন, 'আপনাকে তো দেখে মনে হচ্ছে মোদির আত্মা আপনার উপর ভর করেছে।' বিরোধীরা ভারতের শেখানো বুলি বলছে বলেও অভিযোগ করেন তিনি। কুরেশির কথায়, 'পাকিস্তানের সংসদ থেকে স্বাধীন বালুচিস্তানের দাবি উঠছে, এটা নিন্দনীয়।'

উল্লেখ্য, দেশের করোনা পরিস্থিতি সামলানো থেকে বিরোধী নেতাদের মিথ্যা মামলায় জেলে ভরা, প্রতিটি ইস্যুতে কোণঠাসা পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। পাকিস্তানে কার্যত গৃহযুদ্ধের পরিস্থিতি তৈরি হয়েছে বলে খবর। এমন আবহে সংসদে ভারতীয় প্রধানমন্ত্রীর নামে স্লোগান ওঠায় তিনি যে আরও কোণঠাসা হলেন, তা বলার অপেক্ষা রাখে না।