BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর
Monday, 01 Mar 2021  সোমবার, ১৭ ফাল্গুন ১৪২৭
Bartalipi, বার্তালিপি, Bengali News Portal, বাংলা খবর

BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর

বাংলা খবর

বিশ্বের শীর্ষস্থানীয় বাংলা নিউজ পোর্টাল

সপাকে আটকানোর জন্য প্রয়োজনে বিজেপিকে ভোট দেওয়া হবে : মায়াবতী

Bartalipi, বার্তালিপি, সপাকে আটকানোর জন্য প্রয়োজনে বিজেপিকে ভোট দেওয়া হবে : মায়াবতী

ক্রমশই বিজেপির দিকে ঢলে পড়ছেন বসপা নেত্রী মায়াবতী, এই নিয়ে রাজনৈতিক মহলে কানাঘুষো ছিলই। এবার মায়াবতী বললেন যে সমাজবাদী পার্টিকে আটকানোর জন্য প্রয়োজনে বিজেপি প্রার্থীকে ভোট দেওয়া হবে। উত্তরপ্রদেশের উচ্চকক্ষ বিধান পরিষদের নির্বাচনে সপাকে হারাতে উঠে পড়ে লেগেছেন নেত্রী। 

মায়াবতী বৃহস্পতিবার সংবাদসংস্থা এএনআইকে বলেন যে তাঁরা ঠিক করেছেন যে বিধানপরিষদে সপা প্রার্থীকে তারা হারাবেনই। এর জন্য প্রয়োজনে বিজেপিকে ভোট দিতে যে বসপা পিছপা হবে না, সাফ করে দেন দলিত নেত্রী। যে দলের প্রার্থীকে ভোট দিলে সপা-র দ্বিতীয় প্রার্থীকে আটকানো যায়, তাকেই দেওয়া হবে বলে জানান মায়াবতী। 

প্রসঙ্গত গত লোকসভা নির্বাচনে একসঙ্গে লড়েছিল এই দুই দল। কিন্তু আশাপ্রদ ফল হয়নি। ২০১৪-র মতোই কার্যত ভরাডুবি হয় তাদের। তারপরেই অখিলেশ জানান যে তারা আলাদা লড়বেন। বিএসপি নেত্রী বলেন যে সাম্প্রদায়িক শক্তিকে হারানোর জন্য তারা একজোট হয়েছিলেন। কিন্তু দলীয় অন্তর্দ্বন্দ্বের ফলে সপা খারাপ ফল করে। এর দায় অখিলেশের দল বিএসপি-র ওপর চাপায় বলে তিনি দাবি করেন। আসন্ন বিধান পরিষদ ভোটে বিএসপির ছয় নেতা সপার জন্য ভোট দেবেন, এমন জল্পনার মধ্যেই এই কড়া বার্তা দিলেন মায়াবতী। এই সব বিধান পরিষদের সদস্যরা অখিলেশের সঙ্গে দেখা করেন বুধবার। সেখান থেকেই জল্পনা ছড়ায়।