BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর
Tuesday, 11 May 2021  মঙ্গলবার, ২৭ বৈশাখ ১৪২৮
Bartalipi, বার্তালিপি, Bengali News Portal, বাংলা খবর

BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর

বাংলা খবর

বিশ্বের শীর্ষস্থানীয় বাংলা নিউজ পোর্টাল

ক্যানসার জয় করলেন সঞ্জয় দত্ত

Bartalipi, বার্তালিপি, ক্যানসার জয় করলেন সঞ্জয় দত্ত

বুধবার ফুসফুসের ক্যানসার থেকে মুক্তি পাওয়ার কথা ঘোষণা করলেন সঞ্জয় দত্ত। সোশ্যাল মিডিয়ায় একটি বিস্তারিত পোস্ট করে জানালেন, ক্যানসারকে জয় করেছেন তিনি। ২০২০ সালে একের পর এত খারাপ খবরের মাঝে বলিউড থেকে একটি ভালো খবর পাওয়া গেল। তাঁর ফ্যানেদের জন্যও বিরাট সুখবর, ক্যানসার যুদ্ধে জয়ী হওয়ার কথা ট্যুইট করে জানালেন সঞ্জয়।

গত অগস্টে মাঝামাঝি সময়ে খবর এসেছিল সঞ্জয় দত্তের ক্যানসার আক্রান্ত হওয়ার। নিজের জানিয়েছিলেন, চিকিৎসার জন্য সিনেমা এবং অন্যান্য কাজ থেকে কিছু সময়ের জন্য বিরতি নিচ্ছেন। তার পর থেকেই কাজ থেকে ছুটি নিয়ে চিকিৎসা চলছিল তাঁর। জানা গিয়েছিল স্টেজ ফোর ক্যানসারে ভুগছেন বলিউড সুপারস্টার সঞ্জয় দত্ত। দু-দিন আগেই শোনা গিয়েছিল চিকিৎসায় সাড়া দিচ্ছেন সঞ্জয় দত্ত। আর বুধবার তাঁর যমজ সন্তান ইকরা ও শাহরানের ১০ বছরের জন্মদিনে ট্যুইট করে সঞ্জয় দত্ত জানালেন তিনি যুদ্ধে জয়ী হয়েছেন।

সোশ্যাল মিডিয়ার পোস্টে সমস্ত ফ্যান ও শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জানিয়েছেন অভিনেতা। লিখেছেন, 'শেষ কয়েকটা সপ্তাহ আমার এবং গোটা পরিবারের জন্য খুব কঠিন সময় ছিল। তবে যেমন কথাতেই আছে কঠিন সৈনিককে পরিণত করতেই ভগবান আমাদের যুদ্ধে নামান। আজ আমার সন্তানদের জন্মদিনে আমি খুব আনন্দিত যে এই যুদ্ধে আমি জয়লাভ করতে পেরেছি এবং ওদের সেরা উপহার দিতে পেরেছি। আমার পরিবারের সুস্বাস্থ্য ও মঙ্গল। আমি বিশেষভাবে ধন্যবাদ দিতে চাইব কোকিলাবেন হাসপাতালের ডক্টর সেওয়ান্তি এবং তাঁর চিকিৎসক, নার্স ও গোটা মেডিকাল টিমকে। যাঁরা গত কয়েক সপ্তাহ ধরে আমার ভীষণরকমভাবে খেয়াল রেখেছেন। আমি সত্যি কৃতজ্ঞ এবং ধন্য।'