হাসানুজ্জামান চৌধুরীকে উত্তরীয় ও মানপত্র দিয়ে সম্ভর্থনা জানাল বিডিওয়াইএফ

হাসানুজ্জামান-চৌধুরীকে-উত্তরীয়-ও-মানপত্র-দিয়ে-সম্ভর্থনা-জানাল-বিডিওয়াইএফ
বরাকের বাসিন্দা ও বাঙালি হাসানুজ্জামান চৌধুরী ইউপিএসসি পরিচালিত এবারের সিভিল সার্ভিস পরীক্ষায় সাফল্

বরাকের বাসিন্দা ও বাঙালি হাসানুজ্জামান চৌধুরী ইউপিএসসি পরিচালিত এবারের সিভিল সার্ভিস পরীক্ষায় সাফল্যের সঙ্গে উত্তীর্ণ হয়েছেন।এজন্য বাসভবনে তার সাথে দেখা করে আজ সম্মাননা স্বরূপ তাকে উত্তরীয় ও মানপত্র দিয়ে সম্ভর্থনা জানাল বরাক ডেমোক্রেটিক যুব ফ্রন্ট।


এই প্রসঙ্গে বিডিএফ যুবফ্রন্টের মূখ্য আহ্বায়ক কল্পার্ণব গুপ্ত বলেন হাসানুজ্জামানের এই সাফল্যে বরাকবাসী তথা এতদঅঞ্চলের বাঙালি গর্বিত কারণ সারা রাজ্য থেকে একমাত্র তিনিই এবারে এই মর্যাদাপূর্ন পরীক্ষায় সাফল্যের সাথে উত্তীর্ণ হয়েছেন। বরাকের মতো একটি প্রত্যন্ত অঞ্চল থেকে শুধু নিজস্ব ইচ্ছাশক্তি ও অধ্যবসায়ের জোরে তিনি যে এই সাফল্য অর্জন করেছেন তা এই অঞ্চলের যুবক যুবতীদের কাছে দৃষ্টান্তস্বরূপ হয়ে থাকবে এবং এরফলে আরো অনেকে অনুপ্রেরণা পাবেন বলে আমরা মনে করি।


তিনি আরো বলেন তার এই সাফল্য প্রমান করল যে বরাকে প্রতিভার অভাব নেই। সঠিক পথনির্দেশ ও সহযোগিতা পেলে এই উপত্যাকার ছেলে মেয়েরাও দেশের অন্য প্রান্তের প্রার্থীদের সাথে সমানভাবে টেক্কা দিতে পারে। তাই কল্পার্ণব এই উপত্যকার যুবসমাজকে এইধরণের চ্যালেঞ্জ নেবার আহবান জানিয়েছেন।


এদিন বিডিওয়াইএফ প্রতিনিধিদের ধন্যবাদ জানিয়ে হাসানুজ্জামান চৌধুরী বলেন যে এই পরীক্ষায় সাফল্য পেতে গেলে ইচ্ছাশক্তি ,ধৈর্য,অধ্যবসায় এবং পরিবারের সদস্যদের থেকে ১০০ শতাংশ সহযোগিতা ও অনুপ্রেরণা জরুরী। তিনি বলেন এই বিষয়গুলো ই সাফল্য ও ব্যার্থতার মধ্যে তফাৎ গড়ে দেয়।


এদিনের প্রতিনিধি দলে ছিলেন বিডিএফ মূখ্য আহ্বায়ক প্রদীপ দত্তরায় ,মিডিয়া সেলের আহ্বায়ক জয়দীপ ভট্টাচার্য প্রমুখ।


বিডিএফ মিডিয়া সেলের পক্ষ থেকে এক প্রেস বার্তায় এই খবর জানিয়েছেন আহ্বায়ক হৃষীকেশ দে।



Bartalipi Digital Desk

Bartalipi Digital Desk

Bartalipi Digital Desk

Total 49 Posts. View Posts


About us

প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার যুগে খবরের সত্যতাটির পক্ষপাতদামুক্ত উদ্যোগ / দীক্ষা প্রয়োজন। ক্লান্তিকর সংবাদগুলি আর সাধারণ মানুষের দৃষ্টি আকর্ষণ করে না। অভ্যন্তরীণ খবরে বৈশ্বিক কোণ থেকে বর্ণিত করার লক্ষ্যে, "বার্তালাপি ডিজিটাল" ডিজিটাল সাংবাদিকতার মাঠে প্রবেশ করেছে। শিরোনামের মিশ্রণটি তার লক্ষ্য এবং লক্ষ্যটির স্ব-ব্যাখ্যামূলক। বৈশিষ্ট্যগুলি, নিউজফ্ল্যাশগুলি এর মাধ্যমে একটি প্ল্যাটফর্মে সমস্ত সিঙ্ক করা হয়, এটি বারাকের নেটিজেনদের একটি প্রতিশ্রুতিবদ্ধ আভা দেয়। বার্তালাপি ডিজিটাল তাই ডিজিটাল ভারসাম্য পূরণের প্রতিশ্রুতি দেয় যা এটি ডিজিটাল বিবর্তনের যুগে একটি সংবাদ সংস্থা হিসাবে চিহ্নিত করবে




Follow Us