সোনাই রোডের আপনজন পল্লী থেকে ৪ আইপিএল জুয়াড়িকে গ্রেফতার

সোনাই-রোডের-আপনজন-পল্লী-থেকে-৪-আইপিএল-জুয়াড়িকে-গ্রেফতার
বার্তালিপি প্রতিবেদন, শিলচর,১ অক্টোবর: আইপিএল জোয়ার সঙ্গে জড়িত থাকার অভিযোগে শিলচর পুলিশ গ্রেফতার

বার্তালিপি প্রতিবেদন, শিলচর,১ অক্টোবর

বার্তালিপি প্রতিবেদন, শিলচর,১ অক্টোবর: আইপিএল জোয়ার সঙ্গে জড়িত থাকার অভিযোগে শিলচর পুলিশ গ্রেফতার করল ৪ আইপিএল জুয়াড়িকে। ‌ বৃহস্পতিবার রাত তাদেরকে সোনাই রোডেরর আপনজন পল্লীর এক বাড়ি থেকে গ্রেফতার করে রাঙ্গিরখাড়ি পুলিশ। পুলিশ জানিয়েছেন, ধৃতরা আপনজন পল্লীর দিব্যজ্যোতি ভট্টাচার্য (৩৬) ও 

 পল্লব দেব (৩৭), রাধামাধব কলেজ রোডের বিজিত কংস বণিক (৩৯) ও

স্বস্তিপল্লীর মান্না দাস (৪২) । গ্রেফতারের পর তাদেরকে রাখা হয় রাঙ্গিরখাড়ি পুলিশ ফাঁড়িতে।

    শুক্রবার  চারজনকে আদালতে পেশ করে পুলিশ। আদালতে নেওয়ার পর  আদালত চত্বরের লকআপের ভেতর পড়ে গিয়ে মাথায় চোট পান বিজিত কংস বণিক।  সঙ্গে সঙ্গে তাকে চিকিৎসার জন্য পাঠানো হয় মেডিক্যাল কলেজ হাসপাতালে। পুলিশ পাহারায় বিজিত কংস বণিককে  মেডিকেলে নেওয়ার কিছুক্ষণ পর অসুস্থ হয়ে পড়েন মান্না দাসও।  আদালতের নির্দেশে  তাকেও চিকিৎসার জন্য পাঠানো হয় মেডিক্যাল কলেজ হাসপাতালে ।  মান্না দাস  ও বিজিত কংসবণিককে চিকিৎসার জন্য মেডিক্যালে পাঠানো হলেও  পুলিশ গ্রেপ্তার করা পল্লব দেব ও দিব্যজ্যোতি ভট্টাচার্যকে আদালতের নির্দেশে প্রেরণ করা হয়েছে বিচারবিভাগীয় হাজতে। 

মান্না দাস  ও বিজিত কংসবণিকরার  আইনজীবী নলীনাক্ষ নাগ জানান,  মান্না দাস  বিভিন্ন রোগের আক্রান্ত একজন রোগী। বেশ কিছুদিন ধরে শরীরে পটাশিয়াম-সোডিয়ামের অভাব জনিত সমস্যায় ভুগছেন তিনি । খুব সম্ভবত এর দরুনই এদিন তিনি অসুস্থ হয়ে পড়েন আদালত চত্বরে।

 এদিকে আইপিএল জুয়ার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ তাদেরকে গ্রেপ্তার করলেও, তারা নির্দোষ বলে দাবি করেন তাদের পরিবার ও আত্মীয়রা। তাদের দাবি,  এরা সম্পূর্ণ নির্দোষ । বিনা দোষে পুলিশ তাদেরকে গ্রেপ্তার করেছেন। আইপিএল জুয়ার সঙ্গে তারা মোটেই জড়িত নয়। তারা আরো বলেন,আগামী পরশু দিন  রবিবার পল্লবের  বিয়ে।  বিয়ের যাবতীয় আলোচনা করার পাশাপাশি বৃহস্পতিবার রাত অন্যান্যরা তার বাড়িতে সমবেত হয়ে কিছু  ফুর্তি আমোদ করছিলেন। ঠিক ওই সময়  হঠাৎ করে পুলিশ  সেখানে অভিযান চালিয়ে চারজনকে  আটক করে থানায়  নিয়ে যায়। আইপিএলের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে পুলিশ তাদেরকে গ্রেপ্তার করা বলে যুক্তি দেখালেও এরা কোনওভাবেই আইপিএল জুয়ার সঙ্গে জড়িত নন। ধৃতদদেরকে নির্দোষ প্রমাণ করার যুক্তি তুলে ধরে তারা বলেন, আপনজনপল্লীর  অন্য এক বাড়িতে দীর্ঘদিন ধরে চলে আসছে  আইপিএলের জুয়া। কিন্তু পুলিশ এইসব জুয়াড়িকে গ্রেফতার না করে  বিয়ে উপলক্ষে জমায়েত হওয়া নির্দোষ লোকদেরগ্রেফতার করেছে পুলিশ। জানা গেছে, ধৃত এই চারজনকে থানা থেকে বের করে নেওয়ার জন্য রাজনৈতিক মহল থেকে পুলিশের ওপর চাপ সৃষ্টি করা হয়েছিল। কিন্তু পুলিশ এতে সাই দেইনি।



Bartalipi Digital Desk

Bartalipi Digital Desk

Bartalipi Digital Desk

Total 49 Posts. View Posts


About us

প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার যুগে খবরের সত্যতাটির পক্ষপাতদামুক্ত উদ্যোগ / দীক্ষা প্রয়োজন। ক্লান্তিকর সংবাদগুলি আর সাধারণ মানুষের দৃষ্টি আকর্ষণ করে না। অভ্যন্তরীণ খবরে বৈশ্বিক কোণ থেকে বর্ণিত করার লক্ষ্যে, "বার্তালাপি ডিজিটাল" ডিজিটাল সাংবাদিকতার মাঠে প্রবেশ করেছে। শিরোনামের মিশ্রণটি তার লক্ষ্য এবং লক্ষ্যটির স্ব-ব্যাখ্যামূলক। বৈশিষ্ট্যগুলি, নিউজফ্ল্যাশগুলি এর মাধ্যমে একটি প্ল্যাটফর্মে সমস্ত সিঙ্ক করা হয়, এটি বারাকের নেটিজেনদের একটি প্রতিশ্রুতিবদ্ধ আভা দেয়। বার্তালাপি ডিজিটাল তাই ডিজিটাল ভারসাম্য পূরণের প্রতিশ্রুতি দেয় যা এটি ডিজিটাল বিবর্তনের যুগে একটি সংবাদ সংস্থা হিসাবে চিহ্নিত করবে




Follow Us