আগরতলা- শিলচর প্যাসেঞ্জার থেকে বাজেয়াপ্ত ৮ কেজি গাঞ্জা আটক ১

আগরতলা--শিলচর-প্যাসেঞ্জার-থেকে-বাজেয়াপ্ত-৮-কেজি-গাঞ্জা--আটক-১
বার্তা লিপি প্রতিবেদন, শিলচর,১৯সেপ্টেম্বর: আগরতলা -শিলচর স্পেশাল প্যাসেঞ্জার ট্রেন থেকে আরপিএফ বাজেয

বার্তা লিপি প্রতিবেদন, শিলচর,১৯সেপ্টে

বার্তা লিপি প্রতিবেদন, শিলচর,১৯সেপ্টেম্বর: আগরতলা -শিলচর স্পেশাল প্যাসেঞ্জার ট্রেন থেকে আরপিএফ বাজেয়াপ্ত করল গাঞ্জা। বাজেয়াপ্ত করা গাঞ্জার পরিমাণ ৮ কিলোগ্রাম। গাঞ্জার সঙ্গে আরপিএফ আটক করেছেন সরবরাহকারী চন্দন কুমারকে (৩৪)। তার বাড়ি বিহারের কাটিহারএ।

  শিলচর আরপিএফ থানার ইন্সপেক্টর বি এম  ধর জানিয়েছেন, রবিবার আগরতলা থেকে শিলচরে আসা আগরতলা- শিলচর স্পেশাল প্যাসেঞ্জারে  কর্তব্যরত অবস্থায় তারিক মিয়া নামের  আরপিএফ কনস্টেবল একজন যাত্রীকে দেখে সন্দেহ হয়।  বিকলাঙ্গদের জন্য সংরক্ষিত দবাতে আসছিল  যাত্রীটি । যেহেতু তিনি বিকলাঙ্গ নয় সেজন্য কনস্টেবল তারিক মিয়ার সন্দেহ হয় ওই যাত্রীর উপর । তার সঙ্গে থাকা ব্যাগটি পরীক্ষা করতে দেখা যায় ব্যাগের ভিতরে রয়েছে দুইটি গাঞ্জার প্যাকেট। সঙ্গে সঙ্গে গাঞ্জা সহ চন্দন কুমার কে নিয়ে আসা হয় আরপিএফ থানায়।  প্যাকেট দুইটি ওজন করার পর পাওয়া যায় ৮ কিলোগ্রাম গাঞ্জা। এসবও গাঞ্জা আগরতলা থেকে কাটিহার নেওয়ার কথা ছিল বলেও জানান ধর বাবু। বাজেয়াপ্ত গাঞ্জার মূল্য ১ লক্ষাধিক টাকা হবে বলেও জানান আরপিএফ ইন্সপেক্টর । গাঞ্জা গুলি কার কাছ থেকে ক্রয় করা হয়েছিল এবং কার কাছে বিক্রি করা হবে তার সন্ধান বের করতে চন্দন কুমারকে জিজ্ঞাস চালানো হয়েছে আরপিএফ থানায়।



Bartalipi Digital Desk

Bartalipi Digital Desk

Bartalipi Digital Desk

Total 39 Posts. View Posts


About us

প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার যুগে খবরের সত্যতাটির পক্ষপাতদামুক্ত উদ্যোগ / দীক্ষা প্রয়োজন। ক্লান্তিকর সংবাদগুলি আর সাধারণ মানুষের দৃষ্টি আকর্ষণ করে না। অভ্যন্তরীণ খবরে বৈশ্বিক কোণ থেকে বর্ণিত করার লক্ষ্যে, "বার্তালাপি ডিজিটাল" ডিজিটাল সাংবাদিকতার মাঠে প্রবেশ করেছে। শিরোনামের মিশ্রণটি তার লক্ষ্য এবং লক্ষ্যটির স্ব-ব্যাখ্যামূলক। বৈশিষ্ট্যগুলি, নিউজফ্ল্যাশগুলি এর মাধ্যমে একটি প্ল্যাটফর্মে সমস্ত সিঙ্ক করা হয়, এটি বারাকের নেটিজেনদের একটি প্রতিশ্রুতিবদ্ধ আভা দেয়। বার্তালাপি ডিজিটাল তাই ডিজিটাল ভারসাম্য পূরণের প্রতিশ্রুতি দেয় যা এটি ডিজিটাল বিবর্তনের যুগে একটি সংবাদ সংস্থা হিসাবে চিহ্নিত করবে




Follow Us