মুখ্যমন্ত্রীকে সাক্ষাৎ করার জেদ ধরে ১৬ মিটার উচু ওভারহেড জলের ট্যাংকিতে উঠে আত্মহত্যার হুমকি যুবকের

মুখ্যমন্ত্রীকে-সাক্ষাৎ-করার-জেদ-ধরে--১৬-মিটার-উচু--ওভারহেড-জলের-ট্যাংকিতে-উঠে-আত্মহত্যার-হুমকি-যুবকের
জনপ্রিয় শোলে সিনেমায় বাসন্তীর ভালোবাসা পাওয়ার জন্য যেভাবে টাওয়ারের উপরে উঠে নায়ক বিরু আত্মহত

জনপ্রিয় শোলে সিনেমায় বাসন্তীর ভালো

জনপ্রিয় শোলে সিনেমায়  বাসন্তীর ভালোবাসা পাওয়ার জন্য যেভাবে টাওয়ারের  উপরে উঠে 

নায়ক বিরু আত্মহত্যার হুমকি দিয়েছিল, ঠিক মুখ্যমন্ত্রীকে সাক্ষাত পাওয়ার জন্য  ১৬ মিটার উচু  ওভারহেড জলের ট্যাংকিতে উঠে আত্মহত্যার 

চেষ্টা চালালেন শিলচর ঘুঙ্গুরের এক যুবক। ট্যাংকির উপরে  শরীরে পেট্রোল ঢেলে নিজেকে জ্বালিয়ে আত্মঘাতী করার উদ্দেশ্যে যুবক সঙ্গে নিয়ে যায় পেট্রোল ও লাইটার।  ঘটনার খবর পেয়ে পুলিশ প্রশাসনের কর্তা ব্যক্তিরা ও দমকল বাহিনীও  ঘটনাস্থলে হাজির হয়। টানা ৫ ঘন্টা শ্বাসরুদ্ধ পরিবেশের পর অবশেষে সন্ধ্যা ছয় ঘটিকায় যুবককে ট্যাংকি থেকে নামাতে সক্ষম হল প্রশাসন।

শনিবার এই চাঞ্চল্যকের  ঘটনা  ঘটে গেল শিলচর এন আই টি ক্যাম্পাসে।  মুখ্যমন্ত্রী শিলচরে এসে যখন বিভিন্ন সরকারি কাজে ব্যস্ত ছিলেন, ঠিক ওই সময় এনআইটি ক্যাম্পাসে ঘটে গেল এই ঘটনা।

খোদ মুখ্যমন্ত্রী এসে যুবককে সাক্ষাৎ করার জের ধরে জলের  ওভারহেড ট্যাংকির উপরে উঠেই আত্মহত্যার  চেষ্টা চালালেন যুবক।

 জানা গেছে, যুবকের নাম রাজেশ দাস (৪৫)। তিনি ঘুঙ্গুর বৈকুন্ঠপুর লেনের ( দাসপাড়া) র বাসিন্দা। যুবকের অভিযোগ,  জমি বিবাদ নিয়ে দীর্ঘদিন ধরে তার ঝগড়া চলছিল  গোয়ালা  পদবীর একজন লোকের সঙ্গে। রাজেশের জমি  বলপূর্বক দখল করে সেখানে বেড়া দেওয়া বলেও অভিযোগ যুবকের। এ নিয়ে পুলিশের কাছে এজাহার দায়ের করলেও পুলিশ ওই লোকটির  বিরুদ্ধে বিহিত ব্যবস্থা নেয়নি। পুলিশের উপর আস্থা হারিয়ে তিনি বিষয়টি মুখ্যমন্ত্রীকে অবগত করার সিদ্ধান্ত গ্রহণ করেন। ‌ মুখ্যমন্ত্রী এসে তার জমি বিবাদ সংক্রান্তিয়  সমস্যা মিটিয়ে দেওয়ার জেদ ধরে শনিবার এই ঘটনা সংঘটিত করে বলে জানা গেছে। সেই অনুযায়ী শনিবার মুখ্যমন্ত্রী শিলচর আসার খবর পেয়ে রাজেশ এন আই টি র ক্যাম্পাসে থাকা জলের প্রায় ১৬ মিটার উঁচু ওভারহেড ট্যাংকির উপরে উঠে আত্মহত্যার হুমকি প্রদান করেন।

      প্রত্যক্ষদর্শিরা জানান, দুপুর আনুমানিক ডের ঘটিকার সময় তিনি পেট্রোল ও লাইটার সঙ্গে নিয়ে সিড়ি দিয়ে ট্যাংকের উপরে উঠে যান। সেখান থেকে তিনি নিজের উদ্দেশ্যের কথা ব্যক্ত করে চিল্লা  চিৎকার  শুরু করেন। এরমধ্যে  আত্মীয়-স্বজন সহ কয়েকজন বন্ধু বান্ধব কেও ফোন করেন তিনি।  ফোন করেন

 বিধায়ক দ্বীপায়ন চক্রবর্তীকেও ।‌ 

 খবর পেয়ে  ঘটনাস্থলে হাজির হয় পুলিশ, প্রশাসনের লোক ও দমকল বাহিনী। ছুটে আসেন আত্মীয়রা ও কয়েকজন বন্ধু। সবাই রাজেশকে নেমে আসার অনুরোধ জানালেও তিনি কারো কথাতে গুরুত্ব দেয়নি। এভাবে সন্ধ্যা ৬ ঘটিকা পর্যন্ত চলে এক রুদ্ধশ্বাস পরিবেশ।  পরে বিধায়কের প্রতিনিধি সুবীর সিনহা ঘটনাস্থলে গিয়ে তার সঙ্গে ফোনে কথা বলেন। আশ্বাস দেওয়া হয় মুখ্যমন্ত্রীর সঙ্গে তাকে দেখা করার। এই আশ্বাস পাওয়ার পর রাজেশ ৬ ঘটিকার সময় নিজেই ট্যাংকির উপর থেকে নেমে আসেন ।‌ পুলিশ ও প্রশাসনের কর্তাব্যক্তিদের উপস্থিতিয় তিনি নিচে নেমে আসেন । সেখান থেকে তাকে  মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাত করার জন্য নিয়ে যাওয়া হয় উপায়ুক্তের কার্যালয়ে । 

বিধায়ক দ্বীপায়ন চক্রবর্তী কে এনিয়ে  জিজ্ঞেস করা হলে তিনি জানান, আজ মুখ্যমন্ত্রীর সঙ্গে রাজেশ এর সাক্ষাৎ সম্ভব হল না। সোমবার মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ হওয়ার সম্ভাবনা রয়েছে  বলেও জানান বিধায়ক।



Bartalipi Digital Desk

Bartalipi Digital Desk

Bartalipi Digital Desk

Total 39 Posts. View Posts


About us

প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার যুগে খবরের সত্যতাটির পক্ষপাতদামুক্ত উদ্যোগ / দীক্ষা প্রয়োজন। ক্লান্তিকর সংবাদগুলি আর সাধারণ মানুষের দৃষ্টি আকর্ষণ করে না। অভ্যন্তরীণ খবরে বৈশ্বিক কোণ থেকে বর্ণিত করার লক্ষ্যে, "বার্তালাপি ডিজিটাল" ডিজিটাল সাংবাদিকতার মাঠে প্রবেশ করেছে। শিরোনামের মিশ্রণটি তার লক্ষ্য এবং লক্ষ্যটির স্ব-ব্যাখ্যামূলক। বৈশিষ্ট্যগুলি, নিউজফ্ল্যাশগুলি এর মাধ্যমে একটি প্ল্যাটফর্মে সমস্ত সিঙ্ক করা হয়, এটি বারাকের নেটিজেনদের একটি প্রতিশ্রুতিবদ্ধ আভা দেয়। বার্তালাপি ডিজিটাল তাই ডিজিটাল ভারসাম্য পূরণের প্রতিশ্রুতি দেয় যা এটি ডিজিটাল বিবর্তনের যুগে একটি সংবাদ সংস্থা হিসাবে চিহ্নিত করবে




Follow Us