টাকার জন্য আটকে যাচ্ছে সুমিতের ব্যাডমিন্টন কোচিং

টাকার-জন্য-আটকে-যাচ্ছে-সুমিতের-ব্যাডমিন্টন-কোচিং
টাকার জন্য আটকে যাচ্ছে সুমিতের ব্যাডমিন্টন কোচিং

টাকার জন্য আটকে যাচ্ছে সুমিতের ব্যাডমিন্টন কোচিং


বার্তালিপি ডেস্ক : সামান্য কিছু টাকার অভাবে আটকে যাচ্ছে সুমিত সিনহার ব্যাডমিন্টন কোচিং। শিলচরের সম্ভাবনাময় শাটলার সুমিত ব্যাঙ্গালুরুতে প্রকাশ পাড়ুকোনের ব্যাডমিন্টন অ্যাকাডেমিতে স্থায়ী প্রশিক্ষণ নেওয়ার সুযোগ পেয়েছিলেন।  গত ১ এপ্রিল সেই অ্যাকাডেমিতে প্রকাশের যোগ দেওয়ার কথা ছিল। কিন্তু কোভিডের জন্য সেই সময় অ্যাকাডেমি বন্ধ করে দেওয়া হয়। আজ ১৭ সেপ্টেম্বর থেকে শিবিরে যাবার কথা ছিল সুমিতের। কিন্তু এই উঠতি শাটলারের দিদি তথা সিনিয়র শাটলার সুদীপ্তা সিনহা প্রয়োজনীয় অর্থ জোগাড় করায় ব্যর্থ হ‌ওয়ায় সুমিতকে বেঙ্গালুরু পাঠাতে পারেননি।


মাসিক ফি হিসেবে ১০ হাজার টাকা দিতে হয় শুধু অ্যাকাডেমিকে। সেইসঙ্গে অবশ্যই থাকছে জিএসটি।জিম এবং যোগার জন্য রয়েছে পৃথক ব্যবস্থা। সেখানে আলাদাভাবে পেমেন্ট করতে হবে। সব মিলিয়ে মাসে ১৫ হাজার টাকা করে দিতে হবে সুমিতকে। একসঙ্গে এক বছরের ফি জমা করতে না পারলে ত্রৈমাসিক কিস্তিতে দিলেও হয়। সেজন্য ৫০-৬০ হাজার টাকা আপাতত ব্যবস্থা  করতে হবে ফি এবং যাতায়াতের খরচ বাবদ। কিন্তু সেই ন্যূনতম টাকাও জোগাড় করা সম্ভব হয়নি বলে বার্তালিপি স্পোর্টস ডেস্ককে জানিয়েছেন সুদীপ্তা। তবে সুমিতের জন্য এখনও সবকিছু শেষ হয়ে যায়নি। আগামী ২৯ অক্টোবর থেকে পাড়ুকোনের ব্যাডমিন্টন অ্যাকাডেমিতে আরেকটি ব্যাচ শুরু হবে। সুমিত সেখানেও যেতে পারেন বলে অ্যাকাডেমি থেকে পাঠানো ইমেলে জানানো হয়েছে।



কাবুগঞ্জের পাকাইপারের বাসিন্দা নবেন্দু সিনহার সংসারে সুদীপ্তা ও সুমিতকে নিয়ে মোটে তিনজন সদস্য। নবেন্দু বাবু ছোটখাটো ব্যবসা করতেন। দুবার পক্ষাঘাতে আক্রান্ত হয়েছেন তিনি। ফলে এখনও অসুস্থ। শিলচরের ইটখলায় অস্থায়ীভাবে থাকেন তারা।


সুমিতের জন্য আর্থিক অনুদানের আর্জি জানিয়ে আজ শিলচর ডি এস এ কর্তৃপক্ষের কাছে একটি আবেদনপত্র জমা দেবেন সুদীপ্তা। এছাড়া শুভানুধ্যায়ীরা যেন সহযোগিতার হাত বাড়িয়ে দেন, সেই অনুরোধ‌ও করেছেন তিনি।



Bartalipi Digital Desk

Bartalipi Digital Desk

Bartalipi Digital Desk

Total 65 Posts. View Posts


About us

প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার যুগে খবরের সত্যতাটির পক্ষপাতদামুক্ত উদ্যোগ / দীক্ষা প্রয়োজন। ক্লান্তিকর সংবাদগুলি আর সাধারণ মানুষের দৃষ্টি আকর্ষণ করে না। অভ্যন্তরীণ খবরে বৈশ্বিক কোণ থেকে বর্ণিত করার লক্ষ্যে, "বার্তালাপি ডিজিটাল" ডিজিটাল সাংবাদিকতার মাঠে প্রবেশ করেছে। শিরোনামের মিশ্রণটি তার লক্ষ্য এবং লক্ষ্যটির স্ব-ব্যাখ্যামূলক। বৈশিষ্ট্যগুলি, নিউজফ্ল্যাশগুলি এর মাধ্যমে একটি প্ল্যাটফর্মে সমস্ত সিঙ্ক করা হয়, এটি বারাকের নেটিজেনদের একটি প্রতিশ্রুতিবদ্ধ আভা দেয়। বার্তালাপি ডিজিটাল তাই ডিজিটাল ভারসাম্য পূরণের প্রতিশ্রুতি দেয় যা এটি ডিজিটাল বিবর্তনের যুগে একটি সংবাদ সংস্থা হিসাবে চিহ্নিত করবে




Follow Us