BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর
Sunday, 28 Feb 2021  রবিবার, ১৬ ফাল্গুন ১৪২৭
Bartalipi, বার্তালিপি, Bengali News Portal, বাংলা খবর

BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর

বাংলা খবর

বিশ্বের শীর্ষস্থানীয় বাংলা নিউজ পোর্টাল

নিরলস মানবসেবার জন্য পুরস্কৃত সোনু

Bartalipi, বার্তালিপি, নিরলস মানবসেবার জন্য পুরস্কৃত সোনু

করোনা কালে অগণিত মানুষকে বাড়ি ফেরার সুযোগ করে দিয়েছেন, পড়ুয়াদের পড়ার সামগ্রী পাঠিয়েছেন, পরীক্ষার্থীদের  পরীক্ষা কেন্দ্রে পাঠানোর ব্যবস্থা করেছেন, কারও ভেঙে যাওয়া বাড়ি সারিয়ে দিয়েছেন, কারও চিকিৎসা করিয়ে দিয়েছেন আবার কাউকে রোজগারের বন্দোবস্ত করে দিয়েছেন। এই মানব সেবার জন্যই সম্মানিত হলেন অভিনেতা সোনু সুদ। ইউনাইটেড নেশনস ডেভলপমেন্ট প্রোগ্রামে বলিউড অভিনেতাকে সম্মানিত করা হল।

করোনার জেরে ভারচুয়াল অনুষ্ঠানের আয়োজন করেছিলেন ইউনাইটেড নেশনস ডেভলপমেন্ট প্রোগ্রামের সদস্যরা। সেখানেই সোনুকে সম্মানিত করা হয়। এর আগে এই সম্মান পেয়েছিলেন অ্যাঞ্জেলিনা জোলি, লিওনার্দো ডি’ক্যাপ্রিও, ক্যাট ব্ল্যানচেট, অ্যান্টোনিও ভ্যান্ডারাসের মতো হলিউড তারকারা। পেয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া এবং ফুটবল তারকা ডেভিড বেকহ্যাম। সেই তালিকায় এবার সোনু সুদের নাম সংযুক্ত হল।

সম্মান পেয়ে খুশি সোনু জানান, কোনও প্রত্যাশা না রেখেই মানবিকতার খাতিরে মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি এবং ভবিষ্যতেও  তাই-ই করে যেতে চান। হ্যাঁ, সম্মান বা পুরস্কার মানুষকে প্রেরণা জোগায় আরও ভাল কাজ করার। সিনেমার সেটে সোনুকে সম্মান জানিয়েছেন পরিচালক প্রকাশ রাজ।