শিলচরের ফের ব্যাংক গ্রাহকের ৩ লক্ষ টাকা ছিনতাই। এস বি আই র ভিতরে সংঘটিত এ ঘটনা

শিলচরের-ফের-ব্যাংক-গ্রাহকের-৩-লক্ষ-টাকা-ছিনতাই।-এস-বি-আই-র-ভিতরে--সংঘটিত-এ-ঘটনা
বার্তা লিপি প্রতিবেদন শিলচর,১৩-সেপ্টেম্বর: বিগত কয়েক মাস ধরে শিলচর শহরে অর্থ ছিনতায়ের ঘটনা এক প্র

বার্তা লিপি প্রতিবেদন শিলচর,১৩-সেপ্টে

বার্তা লিপি প্রতিবেদন শিলচর,১৩-সেপ্টেম্বর: বিগত কয়েক মাস ধরে শিলচর শহরে  অর্থ ছিনতায়ের ঘটনা এক প্রকার বন্ধ ছিল। পশ্চিমবঙ্গের কুখ্যাত অর্থ ছিনতাইকারী বরুণ গ্যাঙের ফটো ভাইরাল হওয়ার পরে ব্যাংক গ্রাহকের অর্থ ছিনতাইয়ের ঘটনা বন্ধ হয়ে গিয়েছিল। কিন্তু সোমবার শিলচর শহরে পুনর ব্যাংক গ্রাহকের অর্থ ছিনতাইয়ের ঘটনা ঘটলো। 

   সোমবার বিকেল ৩ ঘটিকার সময়  অর্থ ছিনতাইয়ের এই ঘটনা ঘটেছে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার শিলচর মেন ব্রাঞ্চে।  জানা গেছে, শিলচর জেল রোডে থাকা  আসাম রাইফেলসের একজন জোয়ান ব্যাংক থেকে তুলেছিলেন নগদ তিন লক্ষ টাকা। টাকা তুলে তিনি একটি ব্যাগের ভিতরে ঢুকিয়ে পাশে রেখেছিলেন। ব্যাংকের ভিতরে তার পাশে টাকার ব্যাগ রেখে তিনি কিছু লেখালেখিতে ব্যস্ত ছিলেন। ঠিক ওই সময় একজন যুবক তার টাকার ব্যাগটি নিয়ে তড়িৎ গতিই ব্যাংক থেকে পালিয়ে যায়। এ ঘটনায় হতভম্ব হয়ে পড়েন রাইফেলছের  জোয়ান। তিনি সঙ্গে সঙ্গে বিষয়টি ব্যাংক কর্তৃপক্ষের নজরে আনেন। চোরকে পাকড়াও করার জন্য তিনি ব্যাংকের  সিসিটিভির ফুটেজ দেখতে আর্জি জানান ব্যাংক কর্তৃপক্ষ। কিন্তু পুলিশে এজাহার না দেওয়া পর্যন্ত তারা সিসিটিভির ফুটেজ দেখাইতে রাজি হয়নি।

 এরপরে সন্ধের সময় তিনি তারাপুর পুলিশ ফাঁড়িতে গিয়ে দায়ের করেন এজাহার। 

    তারাপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনন্দ মেধিকে 

 এ নিয়ে জিজ্ঞেস করা হলে তিনি জানান, এজাহারের ভিত্তিত ইতিমধ্যে মামলা নথিভুক্ত করা হয়েছে।  শুরু করা হয়েছে তদন্ত। মঙ্গলবার ব্যাংকে গিয়ে পরীক্ষা করা হবে সিসিটিভির ফুটেজ।



Bartalipi Digital Desk

Bartalipi Digital Desk

Bartalipi Digital Desk

Total 29 Posts. View Posts


About us

প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার যুগে খবরের সত্যতাটির পক্ষপাতদামুক্ত উদ্যোগ / দীক্ষা প্রয়োজন। ক্লান্তিকর সংবাদগুলি আর সাধারণ মানুষের দৃষ্টি আকর্ষণ করে না। অভ্যন্তরীণ খবরে বৈশ্বিক কোণ থেকে বর্ণিত করার লক্ষ্যে, "বার্তালাপি ডিজিটাল" ডিজিটাল সাংবাদিকতার মাঠে প্রবেশ করেছে। শিরোনামের মিশ্রণটি তার লক্ষ্য এবং লক্ষ্যটির স্ব-ব্যাখ্যামূলক। বৈশিষ্ট্যগুলি, নিউজফ্ল্যাশগুলি এর মাধ্যমে একটি প্ল্যাটফর্মে সমস্ত সিঙ্ক করা হয়, এটি বারাকের নেটিজেনদের একটি প্রতিশ্রুতিবদ্ধ আভা দেয়। বার্তালাপি ডিজিটাল তাই ডিজিটাল ভারসাম্য পূরণের প্রতিশ্রুতি দেয় যা এটি ডিজিটাল বিবর্তনের যুগে একটি সংবাদ সংস্থা হিসাবে চিহ্নিত করবে




Follow Us