BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর
Wednesday, 21 Apr 2021  বুধবার, ৭ বৈশাখ ১৪২৮
Bartalipi, বার্তালিপি, Bengali News Portal, বাংলা খবর

BARTALIPI, বার্তালিপি , Bengali News, Latest Bengali News, Bangla Khabar, Bengali News Headlines, বাংলা খবর

বাংলা খবর

বিশ্বের শীর্ষস্থানীয় বাংলা নিউজ পোর্টাল

সুশান্তের সই নকল করে টাকা তুলতেন রিয়া, অভিযোগ শ্রুতি মোদির

Bartalipi, বার্তালিপি, সুশান্তের সই নকল করে টাকা তুলতেন রিয়া, অভিযোগ শ্রুতি মোদির

মুম্বাইঃ সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে সামনে এল এক বিস্ফোরক তথ্য। ঘটনায় অভিযুক্ত সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী নাকি সুশান্তের সই নকল করে ব্যাংক থেকে টাকা সরিয়েছেন। ইডির জেরায় এমনই জানিয়েছেন সুশান্ত ও রিয়ার বিজনেস ম্যানেজার শ্রুতি মোদি। এমনকি রিয়ার বিষয়ে সম্পূর্ণ তথ্য দিতে তিনি রাজসাক্ষী হতে পর্যন্ত প্রস্তুত। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে এই খবর জানা যাচ্ছে।

শ্রুতি জানিয়েছেন যে সুশান্তকে অচেতন করে রেখে তাঁর সই জাল করে টাকা সরিয়েছেন রিয়া চক্রবর্তী। ইডির কাছে তিনি জানিয়েছেন যে প্রয়াত অভিনেতাকে টানা তিন মাস ঘুমের ওষুধ দিয়ে রাখতেন রিয়া। আর তখনই অভিনেতার ব্যাংকের টাকা নয়ছয় করতেন তিনি। সুশান্তের সই জাল করে ব্যাংক থেকে টাকা তুলতেন রিয়া। এমনকি রিয়ার বিরুদ্ধে বয়ান দিতে রাজসাক্ষী হতেও রাজি শ্রুতি মোদি।

এছাড়া সুশান্তের বেশ কিছু পুরনো কাগজপত্রে সই এর সঙ্গে তার মৃত্যুর আগের দিনগুলির সইয়ের অমিল পাওয়া গিয়েছে বলেও জানা যাচ্ছে। আর এখান থেকেই শুরু হয়েছে নতুন বিতর্ক। সুশান্ত সিং রাজপুতের তদন্ত এই মুহূর্তে সিবিআই ও ইডির হাতে। ঘটনায় মানি লন্ডারিং এর কোন যোগ রয়েছে কিনা সেই বিষয়টি খতিয়ে দেখছে ইডি। দফায় দফায় জেরা করা হচ্ছে রিয়া চক্রবর্তী ও তার পরিবারকে। এছাড়াও বিজনেস ম্যানেজার শ্রুতি মোদি, সুশান্তের ফ্ল্যাটমেট সিদ্ধার্থ পিঠানিকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। শ্রুতিকে জিজ্ঞাসা করেই বিস্ফোরক তথ্য উঠে এসেছে।